1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:১৫ অপরাহ্ন

বুদ্ধিপ্রতিবন্ধী ধর্ষনের বিচার দ্রুত নিষ্পত্তির দাবীতে নরসিংদীতে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৭ এপ্রিল, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার,১৭ এপ্রিল ২০১৮:
নরসিংদীর রায়পুরায় এক বুদ্ধি ও বাক প্রতিবন্ধী শিশু ধর্ষনের ঘটনায় আসামীর দ্রুত বিচারের দাবীতে নরসিংদীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে নরসিংদী প্রেসক্লাবের সামনে নরসিংদীর সর্বসর্বস্তরের জনগণের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নরসিংদী শিশু একাডেমী, নরসিংদী সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুল, মুক ও বধির স্কুলের শিক্ষার্থী সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সদস্য, নির্যাতিত পরিবার ও সমাজের গণ্যমান্য ব্যক্তিরা অংশগ্রহণ করেন। এসময় ধর্ষনের ঘটনায় অভিযুক্ত আকরামের বিচার দ্রুত নিষ্পত্তি করার দাবীতে বক্তব্য রাখেন মানবাধিকার কর্মী মমতাজ বেগম, আমরা নরসিংদী বাসী সংগঠনের সম্পাদক তৌকির আহমেদ, সুইড বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক জসিম উদ্দিন সরকার, নারী নেত্রী মাহমুদা আক্তার সহ অন্যান্যরা। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে একটি স্বারকলিপি প্রদান করা হয়।

গত ২৬ ফেব্রুয়ারী বিকেলে বুদ্ধি ও বাক প্রতিবন্ধী একটি শিশুকে স্থানীয় একটি মেশিন ঘরে নিয়ে ধর্ষন করে রায়পুরা উপজেলার নবীয়াবাদ গ্রামের দুলাল মিয়ার ছেলে আকরাম হোসেন। পরে আসামীদের পক্ষ থেকে এই ঘটনা প্রকাশ না করার জন্য মৃত্যুর হুমকিও দেয়া হয় নির্যাতিত পরিবারকে। এই ঘটনায় পাঁচ জনকে অভিযুক্ত করে রায়পুরা থানায় মামলা দায়ের করা হলে থানা পুলিশ আকরাম হোসেনকে গ্রেফতার করে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD