1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৯:১৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

প্রেমের টানে আমেরিকার মেয়ে এখন ফরিদপুরের বউ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮
  • ৫৭ পাঠক

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন, বুধবার, ১৮ এপ্রিল ২০১৮: মাস ছয় আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আমেরিকার মেয়ে শ্যারুন খানের (৪০) সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের ছেলে মো. আশরাফ উদ্দিন সিংকুর (২৬)। এর পর ধীরে ধীরে আলাপন, বন্ধুত্ব ও প্রেম। একপর্যায়ে সিংকুকে বিয়ের প্রস্তাব দেন শ্যারুন। বয়সের ব্যবধান থাকলেও শ্যারনের প্রস্তাবে রাজি হন সিংকু।

এর পর প্রেমের টানে গত ৬ এপ্রিল হাজার হাজার মাইল পথ পাড়ি দিয়ে আমেরিকা থেকে সিংকুর গ্রামের বাড়ি ফরিদপুরে আসেন শ্যারুন। ১০ এপ্রিল মুসলিম রীতিতে তাদের বিয়ে হয়। তবে দুজনের ধর্ম এক হওয়ায় বিয়েতে তেমন ঝামেলা হয়নি। দুজন দুজনকে পেয়ে খুশি। এলাকাবাসীর কাছে তারা দোয়াও চেয়েছেন।

শ্যারুন পেশায় একজন ব্যাংকার। ফরিদপুরের সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের ঝাউখোলা গ্রামের ছেলে সিংকু ঢাকার কবি নজরুল কলেজে ইংরেজি বিভাগে মাস্টার্স শেষ বর্ষের ছাত্র। তার ঘরে দুই বড় বোন রয়েছে।

সিংকুর বাবা পানি সম্পদ মন্ত্রণালয়ের গাড়ি চালক। তিনি ঢাকায় বসবাস করছেন। তবে তার পরিবারের সদস্যরা ফরিদপুর নদী গবেষণা ইনস্টিটিউটের স্টাফ কোয়ার্টারে থাকেন।

এদিকে বিয়ের পরপর গত কয়েকদিন স্বামী নিয়ে চুটিয়ে গ্রাম ঘুরছেন শ্যারুন। এলাকার লোকজনও আমেরিকান নববধূকে দেখতে সিংকুর গ্রামের বাড়িতে হুমড়ি খাচ্ছেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD