1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৩ মে ২০২২, ০৪:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে এস.পি ইনস্টিটিউশনের বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮
  • ৩৩ পাঠক

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন,শুক্রবার,২০ এপ্রিল ২০১৮: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নরসিংদী জেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান মাধবদী এস.পি ইনস্টিটিউশনের ৩দিন ব্যাপী বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত বুধবার থেকে শুরু হওয়া অনুষ্ঠানে স্কুলের শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে। শুক্রবার সকাল ১০টা থেকে দিনব্যাপী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।
আজ ২০ এপ্রিল শুক্রবার সমাপনী দিনে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) কিরণ কুমার দেবনাথ এর সভাপতিত্বে ও শিক্ষক প্রতিনিধি মনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি ও নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূঞা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভার সাবেক মেয়র ও এ প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্য আলহাজ্ব মো: সফি উদ্দিন, সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব এম.এ হান্নান, অভিভাবক প্রতিনিধ মো: আনোয়ার হোসেন (কমিশনার), মো: হাবিবুর রহমান, মো: আল-আমিন সরকার, সাবেক প্রধান শিক্ষক মি. পরিতোষ চন্দ্র বর্মন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাধবদী ক্লাব লিমিটেড’র সভাপতি মো: আল-আমিন প্রধান, নরসিংদী পল্লীবিদ্যুৎ সমিতি-১এর সভাপতি মো: জাহাঙ্গীর আলমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ ৩ দিনব্যাপী আয়োজিত প্রতিযোগীতায় কোরআন তেলাওয়াত, গীতা পাঠ, ইসলামী সঙ্গীত, নৃত্য, সঙ্গীত, নাটক সহ বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
এসময় প্রধান অতিথি আ: মতিন ভূঞা বলেন পড়াশোনার পাশাপাশি সুষ্ঠুধারার সাংস্কৃতিক চর্চাও করতে হবে। এতে ছেলেমেয়েরা বিপথগামী হওয়া থেকে বাঁচতে পারে। তিনি প্রতিষ্ঠানটিকে পরিপূর্ণ শিক্ষাবান্ধব হিসেবে গড়ে তুলতে যা কিছু করনীয় সব কিছু করার প্রত্যয় ব্যক্ত করেন পাশাপাশি তিনি সকল শিক্ষার্থীদেরকে সঠিকভাবে পড়াশোনা করে অত্র প্রতিষ্ঠানের সুনাম গোটা দেশে ছড়িয়ে দেয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন সহকারী প্রধান শিক্ষক মোঃ হেলাল উদ্দিন, শিক্ষক প্রতিনিধি তোফায়েল আহমেদ,মিসেস হাসনে ভানু।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD