1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন

কোটা আন্দোলনকারীদের হয়রানি না করতে লিগ্যাল নোটিশ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন, মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮:
কোটা সংস্কারেরর দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের কোনও রকম হয়রানি না করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। শিক্ষা মন্ত্রণালয়ের সচিব, ঢাবির ১৯ হলের প্রভোস্টকে আলাদাভাবে এই নোটিশ পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৪ এপ্রিল) ঢাকা বিশ্ববিদ্যালয়ের, ‘টেলিভিশন, ফিল্ম অ্যান্ড ফটোগ্রাফি ’বিভাগের ছাত্র জালাল আহমেদের পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী সগীর হোসেন লিওন রেজিস্ট্রি ডাকযোগে এই নোটিশ পাঠান।

নোটিশে বলা হয়,যেসব শিক্ষার্থী কোটা সংস্কার আন্দোলনে অংশগ্রহণ করেছে তাদেরকে কোনভাবে বিশ্ববিদ্যালয়ের ক্লাসে, হলরুমে বা অন্য কোথাও হয়রানি করা যাবে না। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল বৈধ শিক্ষার্থীদের হলের সিট নিশ্চিত করতে হবে।

নোটিশে আরও বলা হয়, হাজী মোহাম্মদ মহসিন হলের ৩৫১ নং রুমসহ সব জায়গায় অবৈধভাবে অবস্থানরতদের বের করে দিতে হবে।হলের প্রাধ্যক্ষের অনুমতি নিয়ে অতিথি রাখতে হবে। এছাড়া হলে অবস্থান করে যে সব ছাত্রলীগ নেতাকর্মী সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে, অনতিবিলম্বে তাদের বিচারের মুখোমুখি করতে হবে।

এ বিষয়ে আইনজীবী সগীর হোসেন লিউনের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘কোটা সংস্কার আন্দোলনে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হয়রানি না করার জন্য লিগ্যাল নোটিশ পাঠিয়েছি। আগামী ৬ দিনের মধ্যে যদি নোটিশের জবাব না পাওয়া যায় তাহলে হাইকোর্টে রিট দায়ের করা হবে।’



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD