1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন

আড়াইহাজারে পরকীয়ার জেরে সন্তান হত্যা: প্রধান আসামি মোমেন রিমান্ডে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৫ এপ্রিল, ২০১৮
গ্রেফতারের পর প্রধান আসামি মোমেন

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,বুধবার,২৫ এপ্রিল ২০১৮
নারায়ণগঞ্জের আড়াইহাজারে পরকীয়ার জেরে তৃতীয় শ্রেণির ছাত্র হৃদয় হোসেন হত্যা মামলার প্রধান আসামি রাশেদুল ইসলাম মোমেনের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

২৪ এপ্রিল মঙ্গলবার বিকেলে গ্রেফতার মোমেনকে সাত দিনের রিমান্ড চেয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আহম্মেদ হুমায়ুন কবিরের আমলী আদালতে হাজির করে আড়াইহাজার থানা পুলিশ। আদালত শুনানি শেষে চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আবুল কাশেম রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

মোমেন ও শেফালী

এর আগে হত্যাকাণ্ডের দশদিন পর গত রোববার সকালে ময়মনসিংহের নান্দাইল উপজেলার মেরাকোনা গ্রামের আত্মীয় মোছলেম ফকিরের বাড়ি থেকে মোমেনকে গ্রেফতার করে পুলিশ। তার আগে হৃদয় হত্যা মামলায় গ্রেফতার নিহতের তার মা শেফালী বেগম নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ২য় আদালতের বিচারক মেহেদি হাসানের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন।

জবানবন্দীতে শেফালী আদালতকে জানান, গত ১২ এপ্রিল রাতে মোমেন তার ঘরে প্রবেশ করে গলায় ওড়না পেঁচিয়ে তাকে অচেতন করে এবং শিশু সন্তানদের শরীরে আগুন ধরিয়ে দেয়। তিনি যখন চেতনা ফিরে পান তখন বড় ছেলে হৃদয়ের (৯) আগুনে পুড়া লাশ দেখতে পান। আর তার পাশেই ছিল অগ্নিদগ্ধ ছোট ছেলে জিহাদ (৭)। এই ঘটনা ও হত্যাকাণ্ডের জন্য শেফালী মোমেনকে দায়ী করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ হক জানান, প্রায় ১১ বছর আগে বাড়ৈপাড়া গ্রামের টেইলার্স বিল্লাল হোসেনের ছেলে বাহরাইন প্রবাসী আনোয়ার হোসেনের সঙ্গে কেরানীগঞ্জের লালাটি গ্রামের সুন্দর আলীর মেয়ে শেফালীর বিয়ে হয়। পরে তাদের দুই ছেলের জন্ম হয়। আনোয়ার বিদেশে থাকার সময় মোমেনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন শেফালী। ওই হত্যাকান্ডের পর শেফালীকে গ্রেফতার করা হয়। এ ব্যপারে নিহতের দাদা বিল্লাল হোসেন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
….
তথ্য সূত্র: সফুরউদ্দিন প্রভাত/সমকাল/আড়াইহাজার/নারায়ণগঞ্জ।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD