1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:২৩ পূর্বাহ্ন

খালেদা জিয়ার মুক্তির অপেক্ষায় দেশের জনগণ-সেলিমা রহমান

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার,২৬ এপ্রিল ২০১৮: দেশ ও দেশের জনগণ খালেদা জিয়ার মুক্তির অপেক্ষায় আছে। কারণ খালেদা জিয়া দেশের নেত্রী দেশের জনগণের নেত্রী। এদেশে সঠিক ও আপোষহীণ নেত্রী থাকলে একমাত্র খালেদা জিয়াই আছেন। কারণ খালেদা জিয়া যদি আপোষ করতেন তাহলে তিনিই আজ ক্ষমতায় থাততেন কিন্তু তিনি আপোষ না করলেও শেখ হাসিনা আপোষের মাধ্যমে আজ ক্ষমতায় আছেন। আজকে এই শেখ হাসিনা ভোটার বিহীন অবৈধ সরকার গঠন করে ইচ্ছাকৃতভাবে খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখার জন্য জেলে দিয়ে রেখেছেন। এই জেলে থেকে খালেদা জিয়া এখন অসুস্থ্য হয়ে পড়েছেন তারপরও তাকে হাসপাতালে চিকিসৎসা করার ব্যবস্থা করছেন না।
বিএনপির ভাইস প্রেসিডেন্ট সাবেক মন্ত্রী সেলিমা রহমান এই কথাগুলো বলেন।

বৃহস্পতিবার জেলা বিএনপি কর্তৃক আয়োজিত চিনিশপুরস্ত জেলা বিএনপি কার্যালয়ে এক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথাগুলো বলেন। জেলা বিএনপির সভাপতি খায়রুল কবীর খোকনের সভাপতিত্বে এসময় আরো বক্তৃতা করেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এম এ সালাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পদক লে: কর্ণেল (অব:) জয়নাল আবেদিন, বিএনপি কেন্দ্রীয় নেত্রী শিরিন সুলতানা, সাবেক এমপি রোকেয়া আহমেদ লাকি, জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সুলতান উদ্দীন মোল্লা, সাধারন সম্পাদক তোফাজ্জল হোসেন মাষ্টার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আব্দুল কাদির ভ‚ইয়া জুয়েলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

এসময় বক্তারা খালেদা জিয়ার দ্রুত মুক্তি দাবী করেন। আর মুক্তি দিতে গরি মসি করলে দলীয় সিদ্ধান্ত মোতাবেক কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন নেতারা।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD