1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৫৪ পূর্বাহ্ন

মাধবদীতে মাজারের খাদেমকে কুপিয়ে জখম

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮
হাছানিয়া দরবার শরীফের খাদেমের উপর হামলাকারী মোতালিবকে পুলিশ আটক করে নিয়ে যাচ্ছে।

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,শনিবার, ২৮ এপ্রিল ২০১৮ :নরসিংদীর মাধবদীতে মাজারের খাদেম কে কুপিয়ে গুরুতর জখম করেছে মোতালিব নামে স্থানীয় এক ডাকাত। শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে। পরে ভোর বেলা আরেক বাড়িতে ডাকাতির চেষ্টাকালে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। এ ঘটনার এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দ্রুত বিচারের দাবী জানিয়েছে সুন্নী তরিকত ঐক্য পরিষদ, মাধবদী থানা শাখা।

তীব্র নিন্দা ও বিচারের দাবীতে বক্তব্য রাখছেন সুন্নী তরিকত ঐক্য পরিষদ মাধবদী থানা শাখা,নব-নির্বাচিত সভাপতি সফিকুর রহমান সফি মাইজভান্ডারী।

জানা যায়, শুক্রবার গভীর রাতে মাধবদী পৌর শহরের উত্তর বিরামপুর মহল্লার হাছানিয়া দরবার শরীফের খাদেম আহমাদুল্লাহর উপর হামলা করে একই এলাকার মোতালিব (৩৫) নামে এক ডাকাত। তার এলোপাতাড়ি ধারালো অস্ত্রের কোপে ওই খাদেমের মাথা, গলা, হাতসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়। রাতেই গুরুতর আহত অবস্থায় তাকে নরসিংদী জেলা হাসপাতালে প্রেরণ করা হয়। পরে একই রাতের ভোরের দিকে মোতালিব দক্ষিণ বিরামপুর মহল্লার হাজী মোঃ আছমত আলী তারার বাড়িতে ডাকাতির চেষ্টা চালায়। এসময় ওই বাড়ির লোকদের ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

হাছানিয়া দরবার শরীফের খাদেমের উপর হামলার বিচারের দাবী ও তীব্র নিন্দা জানান, সুন্নী তরিকত ঐক্য পরিষদ মাধবদী থানা শাখার সাধারন সম্পাদক পৌর কাউন্সিলর মনিরুজ্জামান পাঠান মনির শাহ।


আজ ২৮ এপ্রিল শনিবার দুপুর দুইটায় মাধবদী পৌরসভার মিলনায়তনে সুন্নী তরিকত ঐক্য পরিষদ মাধবদী থানা শাখা আয়োজিত এক সভায় হাছানিয়া দরবার শরীফের খাদেমের উপর হামলার বিচারের দাবী ও তীব্র নিন্দা জানান সংগঠনটির নব-নির্বাচিত সভাপতি সফিকুর রহমান সফি মাইজভান্ডারী ও সাধারন সম্পাদক পৌর কাউন্সিলর মনিরুজ্জামান পাঠান মনির শাহ।

হাছানিয়া দরবার শরীফের মাজার কমিটির সাধারন সম্পাদক আবুল হোসেন জানান, সম্প্রতি এ দরবার শরীফ মসজিদের হুজুরকে পিটিয়ে তাড়িয়েছে মোতালিব। পূনরায় শুক্রবার গভীর রাতে, ধারালো অস্ত্র দিয়ে একই মাজারের খাদেমকে কুপিয়ে গুরুতর জখম করে সে। মোতালিব একই এলাকার মন্নান মিয়ার ছেলে। পুলিশের হাতে আটক মোতালিবের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড ও হত্যার চেষ্টা উল্লেখ করে মাধবদী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইলিয়াছ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যার চেষ্টার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মোতালিবের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনার সাথে আরো কেউ জড়িত আছে কিনা তাও খতিয়ে দেখা হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD