1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:০৬ অপরাহ্ন

সাভারে মনোনয়ন দৌড়ে এগিয়ে ফারুক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন, বৃহস্পতিবার, ০৯ মে ২০১৮:
আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী তালিকায় বেশ বড় একটা অংশে থাকবে তরুণদের নাম। আর এই মনোনয়ন প্রত্যাশী তরুণদের মধ্যে ঢাকা-১৯ সংসদীয় আসনে সবচেয়ে এগিয়ে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন। তাঁর রাজনীতির পথচলা সাভার কলেজ শাখা ছাত্রলীগের মধ্যদিয়ে। এরপর তিনি ঢাকা জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ হন। পরে যোগ দেন ঢাকা জেলা যুবলীগে। দুর্দিনে শক্ত হাতে আপসহীনভাবে সংগঠনের নেতৃত্ব দেন সামনে থেকে।বর্তমানে তিনি বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

সংসদীয় এই আসনটিতে আওয়ামী লীগের মনোনয়ন লড়াইয়ে বিরাজ করছে চরম উত্তেজনা। দলের একাধিক নেতা দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে মাঠে নেমেছে। মনোনয়ন পেতে দলের নীতিনির্ধারণীদের দৃষ্টি আকর্ষণে জোর লোবিং শুরু করেছে তারা। তবে ইতিমধ্যে সর্বমহলে জনপ্রিয় নেতা হিসাবে ফারুক হাসান তুহিনের প্রসংশা কুড়িয়েছেন। নিষ্ঠা এবং দায়িত্বশীলতাই তাকে রাজনীতিতে সফলতা এনে দিয়েছে। সৎ মানুষ হিসাবে তিনি এলাকায় পরিচিতি পেয়েছেন। একারণে তাকে আধুনিক সাভার, আশুলিয়ায় উন্নয়নের তরুণদ নেতা হিসাবে দেখতে চান সর্বস্তরের এলাকাবাসী। সবর্দা তিনি সকল হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ান অনেক আগে থেকেই। তিনি ঢাকা ১৯ আসনের মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

সাভার, আশুলিয়ায় ফারুক হাসান তুহিনের অবস্থান এখন শক্ত। আওয়ামী লীগ এর জন্য সম্ভাব্য প্রার্থীদের কাছে ফারুক হাসান তুহিন ভীতির কারণ হিসেবে চিহ্নিত।

যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন ইতোমধ্যে এলাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। সাভার, আশুলিয়া এলাকায় ঢাকা-১৯ সংসদীয় আসনে “এম.পি. হিসাবে দেখতে চাই ” ব্যানার, ফেস্টুন দিয়ে ঢেকে ফেলেছে দলীয় নেতাকর্মীরা। তার মধ্যে উল্লেখযোগ্য, ফেস্টুন, ব্যানার দেখা যায় আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য আওয়ামী সহযোগী সংগঠনের। তাই সাধারণ জনগণের মধ্যে ফারুক হাসান তুহিন জয়গান প্রতিধ্বনিত হচ্ছে।

এ ব্যাপারে যুবলীগ নেতা ফারুক হাসান তুহিন বলেন, ‘দল যে সিদ্ধান্ত নেবে সেই সিদ্ধান্তই চূড়ান্ত। আমি মাঠে কাজ করে যাচ্ছি।’



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD