1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

‘স্বার্থসিদ্ধির জন্য অনেকে ধর্মীয় উন্মাদনা সৃষ্টির চেষ্টা করে’

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮
  • ৮৫ পাঠক

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন, বৃহস্পতিবার, ০৯ মে ২০১৮: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, স্বার্থসিদ্ধির জন্য অনেকে ধর্মীয় উন্মাদনা সৃষ্টির চেষ্টা করে। এটা বলে দিতে চাই, সন্ত্রাসী-জঙ্গিদের কোনো ধর্ম নেই। তারা জাতির শত্রু, দেশের শত্রু।

বৃহস্পতিবার র‌্যাব ফোর্সেসের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে রাজধানীর কুর্মিটোলায় বাহিনীটির সদর দফতরে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

দেশে জঙ্গিবাদ ও মাদক নির্মূলে র‌্যাবের ভূমিকার প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী বলেন, জঙ্গিবাদ প্রতিরোধে র‌্যাবের বিশিষ্ট ভূমিকা ছিল। তাদের এ ভূমিকা প্রশংসনীয়।

মাদকের বিরুদ্ধেও সবাইকে সচেতন হওয়ার তাগিদ দিয়ে শেখ হাসিনা বলেন, মাদক নিয়ন্ত্রণে এরই মধ্যে যথেষ্ট পদক্ষেপ নেয়া হয়েছে। কেউ যদি মাদকে জড়িয়ে পড়ে, তবে সেটা যে তার পরিবারের জন্য কতোটা কষ্টের, তা ওই পরিবারই বোঝে। আমরা জঙ্গিবাদের বিরুদ্ধে যেমন সফলতা অর্জন করেছি তেমনি মাদকের বিরুদ্ধেও র‌্যাবকে অভিযান অব্যাহত রাখতে হবে।

সরকার গঠনের পর আওয়ামী লীগ ইশতেহারের চেয়েও অনেক বেশি কাজ করেছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আমরা বিশ্বাস করি, বর্তমান বিশ্ব প্রতিযোগিতার, এ প্রতিযোগিতার সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। তাই আমরা সব বাহিনীকে যুগোপযোগী করে দিচ্ছি, আধুনিক করে দিচ্ছি। হয়তো আমরা ধনী দেশ নয়, কিন্তু আমাদের মানবসম্পদ রয়েছে, যেটা সবচেয়ে বড় সম্পদ। এই সম্পদকে কাজে লাগিয়ে আমরা ঘুরে দাঁড়িয়েছি। দেশ এখন উন্নয়নশীল দেশের সারিতে এসেছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD