1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:১৬ অপরাহ্ন

নরসিংদী সদর হাসপাতালে কর্তব্যরত ডাক্তারের গাফিলতি রোগীর মৃত্যু হাসপাতাল ঘেরাও

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৪ মে, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, ১৪ মে, সোমবার ২০১৮ : নরসিংদীতে কর্তব্যরত চিকিৎসকের গাফিলতিতে জোহুরা খাতুন (৫৫) নামে এক রোগীর মৃত্যুর ঘটনা ঘটেছে। রোগী মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে নিহতের স্বজনরা হাসপাতাল ঘেরাও করে। এবং উত্তেজিত স্বজনরা চিকিৎসককে মারধর সহ হাসপাতালে ভাংচুর চালানোর চেষ্টা চালায়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আজ সোমবার ১০টার দিকে নরসিংদী সদর হাসপাতালে এই ঘটনা ঘটে। নিহত রোগী জোহুরা খাতুন শহরের ব্রাক্ষনপাড়া এলাকার আলাউদ্দিন আলীর স্ত্রী।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায় জোহুরা খাতুন দীর্ঘদিন যাবত শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন। সকালে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে পরিবারের লোকজন সাড়ে সাতটার দিকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। কিন্তু দীর্ঘ প্রায় এক ঘন্টা পেরিয়ে গেলেও হাসপাতালের জুরুরী বিভাগের কোন চিকিৎসাই পাননি জোহুরা খাতুন। হাসপতালের জরুরী বিভাগের ২৪ ঘন্টা সেবা দেয়ার কথা থাকলেও জোহুরা খাতুন সঠিক চিকিৎসা পাননি। এমন কি ঐ সময় জুরুরী বিভাগে কর্তব্যরত কোন চিকিৎসকই ছিলেন না। পরে সকাল সাড়ে আটটার দিকে তিনি মৃত্যুবরন করেন। চিকিৎসকের অবহেলায় রোগী মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নিহতের স্বজনরা হাসপাতালে হট্রগোল শুরু করেন। পরে স্বজন ও আশপাশের লোকজন হাসপাতাল ঘেরাও করে।
নিহতের ছেলে আতিকুল ইসলাম বলেন আমার মায়ের মৃত্যুর জন্য চিকিৎসকরাই দায়ী। তারা যদি সঠিক ভাবে তাদের দায়িত্ব পালন করত আজকে আমার মা বেচে থাকত। তাদের গাফিলতির কারনেই আমার মা মারা গেলো।
নরসিংদী সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা (আরএমও) ডা. আমিরুল ইসলাম শামীম বলেন রোগীটি এমআই রোগে আক্রান্ত ছিলো। হাসপাতালে আনার সাথে সাথেই রোগীটি মারা যায়। তবে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক না থাকার বিষয়টি আমরা তদন্ত করে দেখবো। আর তা প্রমানিত হলে আমরা আমাদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD