1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন

ফের অন্তরজাল জুড়ে সালমান ঝড় (ভিডিও)

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৬ মে, ২০১৮

বিনোদন ডেস্ক,নরসিংদী প্রতিদিন, বুধবার, ১৬ মে ২০১৮: অবশেষে রেসের ময়দানে নামল সিকান্দার। সঙ্গে রয়েছে তার পুরো পরিবার। মুক্তি পেল বহু প্রতিক্ষিত ছবি ‘রেস থ্রি’-এর অফিসিয়াল ট্রেলার। ৩ মিনিট ৩১ সেকেন্ডের এই ভিডিও ক্লিপের শুরু থেকে শেষ পর্যন্ত রয়েছে পাওয়ার প্যাকড পারফর্মেন্স এবং সালমান খানের উপস্থিতি। এক দিন আগে মুক্তিপ্রাপ্ত এই ট্রেলার ইতিমধ্যে দেখে ফেলেছেন ৬.২ মিলিয়ন মানুষ।

ট্রেলার লঞ্চের পর থেকেই রেকর্ড ভাঙতে শুরু করে দিয়েছে সালমান খানের আসন্ন এই ছবিটি। হিন্দি ছবির মধ্যে ইউটিউবে এখন পর্যন্ত সবথেকে কম সময়ে বেশী সংখ্যক মানুষ দেখে ফেলেছে ট্রেলারটি। অবশ্যই এর ক্রেডিট পুরোটাই সালমান খানের। এ ছবিটি নির্দেশনা করছেন রেমো ডি’সুজা।

তবে কমেন্ট বক্সে ভরে গেছে মিশ্র প্রতিক্রিয়ায়। অনেকেই কিন্তু সন্তুষ্ট হয়নি ‘রেস থ্রি’-র ট্রেলার দেখে। তাদের মতে রেস ফ্রেঞ্চাইজির বাকি দুটো সিরিজের সেই স্বাদটা পাচ্ছেন না এটা দেখে।

তবে সবকিছুকে ছাপিয়ে গেছে আর একটা বিষয়। অনেকেই বলছেন রেস থ্রি-তে নাকি রয়েছে হলিউড ছবি ‘ফার্স্ট এন্ড দ্য ফিউরিয়াস’-এর চিত্রনাট্যের ছোঁয়া। রয়েছে সেই ‘ফ্যামিলি’। তবে অবশ্যই এখানে দেশী টাচ তো থাকবেই।

তবে এইটুকু ট্রেলারই তো আর শেষ কথা নয়। এখনও বাকি পুরো ছবিটা। সালমান খান, অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ, ববি দেওল, ডেইজি সাহ এবং সাকিব সালিম অভিনীত এই রেসের থার্ড ইনস্টলমেন্ট মুক্তি পাবে ১৫ই জুন। তখনই বিচার করা ভালো কোনটা ঠিক এবং কোনটা ভুল।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD