1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন

মুশফিকও চান বিশ্বকাপ জিতুক মেসির আর্জেন্টিনা!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৬ মে, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,বুধবার,১৬ মে ২০১৮: বেজে উঠেছে বিশ্বকাপের দামামা। আর মাত্র মাসখানেক পরই পর্দা উঠছে রাশিয়া বিশ্বকাপের। ফুটবল উন্মাদনায় মেতেছেন দেশের সব শ্রেণি-পেশার মানুষ। ব্যতিক্রম নন ক্রিকেটাররাও। উত্তেজনা ভর করেছে তাদের কাঁধেও।

স্বাভাবিকভাবেই এ নিয়ে রোমাঞ্চিত বাংলাদেশ উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম। এর ঘোরে তিনিও। জানালেন তার প্রিয় দল নেদারল্যান্ডস। তবে পাড়ভক্ত লিওনেল মেসির।

গতকাল রাজধানীর মিরপুরে সাকিব’স ৭৫ রেস্টুরেন্টে ফুটবলে এ ভালোলাগার কথা জানান মুশফিক।

ফেসবুকভিত্তিক ক্রিকেট গ্রুপ ‘মুশফিকুর রহিম আওয়ার লাভ, আওয়ার প্রাউড’-এর বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিস্টার ডিপেন্ডেবল। অনুষ্ঠানে তার মাথায় শোভা পাচ্ছিল বার্সেলোনার ক্যাপ।

কাতালানদের ক্যাপ পরে রিয়াল ভক্ত-সমর্থকদের হতাশ করলেন কিনা এমন প্রশ্নের জবাবে মৃদু হেসে মুশফিক বলেন, এতে হতাশ হওয়ার কিছু নেই। কয়েক দিন আগে উমরাহ করে এসেছি। তখন চুল ছাঁটাই করেছি। এ মুহূর্তে আমার মাথায় চুল নেই। তাই ক্যাপ পরে এসেছি। তবে হ্যাঁ, আমি আর্জেন্টাইন তারকা মেসির একজন বড় ভক্ত।

এবারের বিশ্বকাপে দেখা যাবে না অনন্য ফুটবল প্রদর্শনীর দল নেদারল্যান্ডসকে। তো আসন্ন রাশিয়া বিশ্বকাপে কোন দল সমর্থন করবেন? উত্তরে মুশফিক বলেন, দুর্ভাগ্য; যাকে আমি সমর্থন করি সেই দল এবারের আসরে নেই। তারা কোয়ালিফাই করতে পারেনি। দলটি হল নেদারল্যান্ডস। তবে আমি এখন চাইব, আর্জেন্টিনা ভালো করুক। অনেক দূর যাক। যেন মেসির ম্যাচ বেশি দেখতে পারি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD