1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:০৯ অপরাহ্ন

শিবপুরে দুই বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি : ৮ লক্ষাধীক টাকার মালামাল লুট

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৬ মে, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, ১৬ মে,বুধবার ২০১৮: নরসিংদীর শিবপুর থানার মুন্সীফেরচর গ্রামে মঙ্গলবার গভীর রাতে দুই বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতদল এসময় দুই বাড়ির গৃহকর্তা-গৃহকর্তীসহ পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ও হাত-পা বেধে নগদ প্রায় ৪ লাখ টাকা, ৫টি মোবাইল সেট ও ৬ ভরি স্বর্নালংকারসহ প্রায় ৮ লক্ষাধীক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার পর থেকে পুরো মুন্সীফেরচর ও এর আশপাশের এলাকায় ডাকাত আতংক বিরাজ করছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পুটিয়া ইউনিয়নের মুন্সীফেরচর গ্রামে বসবাসরত ব্যবসায়ী দেলোয়ার হোসেনের বাড়িতে মঙ্গলবার গভীররাতে ১৫/২০ জনের একটি মুখোশধারী ডাকাতদল প্রথমে হানা দেয়। এসময় ডাকাতদল ওই ব্যবসায়ীর বিল্ডিংয়ের প্রধান ফটকের তালা ও দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মূখে জিম্মি করে ফেলে। এক পর্যায়ে ডাকাতদল ওই ব্যবসায়ীর ছোট ভাই আনোয়ার হোসেন ও পিতা-মাতাসহ পরিবারের সবারকে হাত-পা বেধে নগদ প্রায় ৩ লাখ ৮০ হাজার টাকা, ৫টি মোবাইল সেট ও ৬ ভরি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। পরে ডাকাতদল একই গ্রামের আরেক ব্যবসায়ী ফোরকান মিয়ার বাড়িতে হানা দেয়। এসময় ডাকাতদল ওই ব্যবসায়ীর বাড়ির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করার পর নগদ প্রায় ১০ হাজার টাকা ও দুটি মোবাইল সেট লুট করে নিয়ে যায়।
মুন্সীফেরচর গ্রামের ব্যবসায়ী দেলোয়ার হোসেন জানান, ডাকাতদল তার বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ও হত্যার হুমকি দিয়ে নগদ প্রায় ৩ লাখ ৮০ হাজার টাকা, ৫টি মোবাইল সেট ও ৬ ভরি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। ঘটনার পর থেকে তার পরিবারের সদস্য ও আশপাশের এলাকায় ডাকাত আতংক বিরাজ করছে।
শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, পুটিয়া এলাকা মুন্সীফেরচর গ্রামে ব্যবসায়ী দেলোয়ার হোসেনের বাড়িতে মঙ্গলবার গভীররাতে ১৫/২০ জনের একটি মুখোশধারী ডাকাতদল হানা দেয়। এসময় ডাকাতদল তার বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ প্রায় ৩ লাখ ৮০ হাজার টাকা, ৫টি মোবাইল সেট ও ৬ ভরি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। ডাকাতদলকে ধরার জন্য আমাদের পক্ষ থেকে বিশেষ অভিযান চালানো হচ্ছে। আমি মনে করি তাদেরকে অচিরেই গ্রেপ্তার করতে পাব।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD