1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

গোয়েন্দা পুলিশের অভিযানে ৩ মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার।

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৮ মে, ২০১৮
  • ৪০ পাঠক

লক্ষন বর্মন,নরসিংদী প্রতিদিন,১৮ মে, শুক্রবার ২০১৮: নরসিংদীর মাধবদী ও ব্রহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে অভিযান চালিয়ে ৮২০ বোতল ফেন্সিড্রিল, ২৬ কেজি গাঁজা ও মাদক বহনকারী ১টি তেলের লরিসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ শুক্রবার ভোরে ও দুপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল, নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জের এছর এলাকার মো. আমজাদ খানের ছেলে মো. রিগান (২১), একই এলাকার মো. বাবুল মিয়ার ছেলে মো. সজিব মিয়া (২৩) ও ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার বাউতলা গ্রামের মো. হান্দু মিয়ার স্ত্রী মোসা. নেহারা (৩৫)।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক খোকন চন্দ্র সরকার বলেন, আজ ভোরে গোপন সংবাদের ভিত্তিতে আমি এবং আমার টিম সদর উপজেলার মাধবদী থানাধীন চৈতাব এলাকার ঢাকা-সিলেট মহাসড়ক থেকে একটি তেলের লরি আটক করি। এসময় তেলের লরির ভিতরে রাখা ৭টি প্লাস্টিকের বস্তায় রাখা ৮২০ বোতল ফেন্সিড্রিল, ১টি প্লাস্টিকের বস্তায় রাখা ২৬ কেজি গাঁজা ও মাদক বহনকারী তেলের লরি জব্দসহ ২জন মাদক ব্যাবসায়ী রিগান ও সজিবকে গ্রেপ্তার করা হয়। পরে রিগানের দেয়া তথ্যমতে এই মাদক চালানের প্রকৃত মালিক মোসা. নেহারাকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার মালদারপাড়া থেকে গ্রেপ্তার করা হয়। সেসময় সেখান থেকে নেহারার স্বামী মো. হান্দু মিয়া সেখান থেকে পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে। তারা বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় মাদক চালান করে থাকে। তারা পেশাদার মাদক ব্যবসায়ী।

তাদের বিরুদ্ধে মাধবদী থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD