1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

নৌকার প্রতি আস্থা রাখতে আহবান-এড.ইকবাল পারভেজ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৮ মে, ২০১৮

এ,আর কামাল শেখ,নরসিংদী প্রতিদিন,শুক্রবার,১৮ মে ২০১৮;
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রতি আস্থা রাখতে আহবান জানান নারায়ণগঞ্জ-২(আড়াইহাজার) আসনে সম্ভাব্য নৌকা প্রতীকে এমপি মনোনয়ন প্রত্যাশি নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল পারভেজ। শুক্রবার আড়াইহাজার উপজেলার বিভন্ন এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন আড়াইহাজার বাসীর ভাল বাসা নিয়ে বেচে আছি। আমিও দিন রাত চেষ্টা করেছি আড়াইহাজার বাসীকে সেবা দিতে। এসময় বিভন্ন ওয়ার্ড ইউনিয়নের আ’মীলীগের নেতা নেতাকর্মীরা উপস্তিছিলেন। নেতারা মনে করেন আড়াইহাজারে জনগন এড.ইকবাল পারভেজ এর হাতেই নৌকা প্রতিক রাখতে বদ্ধোপরিকর। এজন্য আড়াইহাজার বাসী সকলে মিলে এড.ইকবাল পারভেজ এর হাতকে শক্তিশালী করতে মাঠে ঘাটে সাধারণ মানুষের মাঝে এ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। বাড়ি বাড়ি উঠান বৈঠক করে মানুষকে বুঝাতে হবে উন্নয়নের ধারাবাহীকতা বজায় রাখতে হলে নৌকার প্রতি আস্থা রাখতে হবে।

এর আগে গত বুধবার নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই ও সেক্রেটারি অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলকে নিয়ে শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলে ইকবাল পারভেজকে নৌকার পক্ষে কাজ চালিয়ে যাওয়ার নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।

এদিকে প্রধানমন্ত্রীর নির্দেশনা পাওয়ার পর শুক্রবার আড়াইহাজারের বিভিন্ন এলাকায় পুরোদমে নির্বাচনী প্রচারনা চালান ইকবাল পারভেজ। প্রধানমন্ত্রীর নির্দেশনার খবর এলাকায় ছড়িয়ে পড়ায় হাজার হাজার মানুষ ইকবাল পারভেজকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে ইকবাল পারভেজের সঙ্গে নৌকার পক্ষে ভোট প্রার্থানায় ঝাপিয়ে পড়েন। এ সময় আওয়ামীলীগের শত শত নেতাকর্মীরা ইকবাল পারভেজের সঙ্গে গণসংযোগে নামেন।

গত বুধবার বিকেলে ইকবাল পারভেজ নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি ও সেক্রেটারিকে নিয়ে গেলে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে আড়াইহাজার আসনে আগামী নির্বাচনে পরিবর্তনের পক্ষে ইঙ্গিত দিয়ে সরকার ও নৌকার পক্ষে ইকবাল পারভেজের ব্যাপক কর্মকান্ড তুলে ধরেন। এছাড়াও কয়েক বছর যাবত এ আসনে ইকবাল পারভেজ নৌকা প্রতীকের পক্ষে কাজ করছেন এবং ব্যাপক জনমত গঠন করেছেন সেটাও তুলে ধরেছেন জেলা আওয়ামীরীগের শীর্ষ এই দুই নেতা। ইকবাল পারভেজের কর্মকান্ড শুনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও খুশি হন এবং নৌকার পক্ষে নিয়মিত কাজ করে যাওয়ার নির্দেশনা দেন।

জানাগেছে, বুধবার বিকেলে প্রধানমন্ত্রীর বাসভবনে সাক্ষাত করেন নারায়ণগঞ্জ আওয়ামীলীগের এসব শীর্ষ নেতারা। ওই সময় নারায়ণগঞ্জের নেতাদের কাছে প্রধানমন্ত্রী বিভিন্ন বিষয়ে জানতে চান। নারায়ণগঞ্জের ৫টি আসনেই নৌকা প্রতীকের প্রয়োজনীয়তাও তুলে ধরেন তারা। এর আগে স্যাটেলাইট বঙ্গবন্ধু-১ মহাকাশে পাঠিয়ে মহাকাশ জয় করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান নেতারা।

এদিকে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎের পর ইকবাল পারভেজ বলেন, ঐতিহাসিক ১৯৮১ সালের ১৭ই মে, বিকাল সাড়ে ৩টায় জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা, মমতাময়ী মা, মানবতারনেত্রী, বিশ্বনেত্রী, দিন বদলের নেত্রী, দেশরত্ন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা জীবনের মায়া ত্যাগ করে, সোনার বাংলা গড়ার জন্য বাংলার মাটিতে প্রত্যাবর্তন করেছিলেন। বাংলার মানুষের মুক্তির সংগ্রামে অংশগ্রহণের মধ্য দিয়ে জননেত্রী শেখ হাসিনা বিশ্বনেত্রী, তিনি মহাসাগর জয় করে, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্যাটেলাইট বঙ্গবন্ধ-১ মহাকাশে পাঠিয়ে মহাকাশও জয় করেছেন।

এছাড়াও তিনি আড়াইহাজারবাসীকে উদ্দেশ্য করে বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষ থেকে আপনারদের প্রতি রইলো রহমত, মাগফিরাত ও নাজাত লাভের পবিত্র মাস মাহে রমজানের শুভেচ্ছা। অন্ধকারের প্রাচীর ভেঙ্গে আলোর পথের যাত্রী আমরা। সকল অন্যায়, অবিচার, হয়রানী বন্ধ করে শান্তির প্রত্যাশায়, নতুন আড়াইহাজার গড়ার লক্ষ্য-ত্যাগের মহিমায় নুহ আ: নৌকা, বঙ্গবন্ধুর নৌকা, শেখ হাসিনার নৌকাকে বিজয়ের লক্ষ্যে আড়াইহাজারবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

অন্যদিকে আড়াইহাজারের আ’মীলীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা জানিয়েছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আড়াইহাজার থেকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশা নিয়ে কাজ করে আসছেন ইকবাল পারভেজ। ইতিমধ্যে তিনি এ আসনে শক্ত অবস্থান তৈরি করেছেন। আওয়ামীলীগের বিশাল শক্তিশালী একটি অংশের নেতাকর্মীরাও রয়েছেন তার সঙ্গে। স্থানীয় আওয়ামীলীগের এমপির সঙ্গে যাদের দুরত্ব রয়েছে তারাও এখন ইকবাল পারভেজের সঙ্গে রাজনীতি করছেন। কয়েক বছর ধরে আড়াইহাজারের প্রতিটি এলাকায় গণসংযোগ করে তিনি তার পক্ষে জনমত গঠন করতেও সক্ষম হয়েছেন। প্রতিদিনই আড়াইহাজারের সাধারণ মানুষের কাছে নৌকার পক্ষে ভোট চাচ্ছেন তিনি। ঘুরছেন বিভিন্ন গ্রাম থেকে গ্রামাঞ্চলে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD