1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০১:২২ পূর্বাহ্ন

পলাশে মনোনয়ন নিয়ে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ; সভাপতি আহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২০ মে, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,২০ মে ২০১৮: নরসিংদী-২(পলাশ) আসনে আগামী সংসদ নির্বাচনে কে পাচ্ছেন মহাজোট সরকারের মনোনয়ন? জাসদের জায়েদুল কবীর নাকি এম পি পরিবারের ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ? এই কথা কাটাকাটিকে কেন্দ্র করে পলাশের পারুলিয়া মোড়ে যুবলীগের দুই-গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে গজারিয়া ইউনিয়নের যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেন মারাত্মকভাবে আহত হয়েছে।

ঘটনার বিষয়ে প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধায় পলাশের পারুলিয়া মোড়ে পলাশ থানা যুবলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক ও গজারিয়া ইউপি সদস্য আরিফুল হাসান এর বাবা আব্দুল বাছেদ বাচ্চু প্রকাশ্যে জানান জাসদের সভাপতি হাসানুল হক ইনুর ভাষনে উঠে এসছে পলাশে জায়েদুল কবীর মনোনয়ন পাবেন।

অন্যদিকে গজারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি এস এম আলমগীর নরসিংদী প্রতিদিনকে জানান, এই আসনে দিলীপ ডাক্তার মনোনয়ন পাবেন। এই কথা কাটাকাটিকে কেন্দ্র করে প্রথমে তাদের দুজনের মধ্যে মারাত্মক সংঘর্ষ বেধে যায়। পরে নিজ নিজ বাহিনীকে মোবাইলে খবর দেওয়া হলে সংঘর্ষ মারাত্মক আকার ধারন করে। এই ঘটনায় গজারিয়া ইউনিয়নের যুবলীগের সভাপতি এস এম আলমগীর মারত্মকভাবে আহত হয়ে এখন পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

এলাকাবাসী আরো জানান, স্থানীয় ইউপি সদস্য ও পলাশ থানা যুলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক আরিফুল হাসান একজন হত্যা মামলার প্রধান আসামী। প্রায় দুবছর পূর্বে গজারিয়া ইউনিয়নের ছাত্রদলের সভাপতি লিমনকে নির্মমভাবে হত্যা করে। হত্যার পর দীর্ঘদিন এলাকা ছাড়া থাকলেও পরে রাজনৈতিক আশ্রয়ে এলাকায় ফিরে আসে এবং স্থানীয় ইউপি নির্বাচনে প্রতিপক্ষকে হত্যার হুমকি দিয়ে নির্বাচনী মাঠ থেকে সরিয়ে দিয়ে এককভাবে ইউপি সদস্য নির্বাচিত হয়। এই থেকে চলে তাঁর রাম রাজত্ব।
এই বিষয়ে পলাশ থানা পুলিশ জানান, পারুলিয়া মোড়ে এরকম একটি ঘটনার কথা আমরা শুনেছি এবং পুলিশ পাঠোনো হয়েছে তবে এখনো কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ দায়ের করলে আমরা তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD