1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন

পলাশে বন্দুকযুদ্ধে নিহত ইমান আলীর পরিবার পেশাদার মাদক ব্যবসায়ী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২২ মে, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার, ২২ মে ২০১৮: পলাশের ঘোড়াশাল খালিশারটেক এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ইমান আলীর পরিবার পেশাদার মাদক ব্যবসায়ী ছিল বলে জানান পুলিশ। নিহত ইমান আলীসহ তার পরিবারের সবাই মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। তার সৎ বাবা মিলন মিয়াও একজন পেশাদার মাদক ব্যবসায়ী ছিল এবং মিলেন মিয়ার নামে পলাশ থানাসহ নরসিংদীর বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা ছিল। আর মাদক ব্যবসার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে ২০১৪ সালে প্রতিপক্ষের গুলিতে ইমান আলী সৎবাবা মিলন মারাযায়।

ইমান আলীর মা মমতাজ বেগম (বুড়ি) ও একজন পেশাদার মাদক ব্যবসায়ী। বুড়ির বিরুদ্ধে পলাশ থানায় একাধিক মাদক মামলা রয়েছে। তারা মাদকের ব্যবসা করে ঘোড়াশাল খালিশার টেকে একটি বাড়ি, রাবান এলাকার চামড়াব গ্রামে প্রায় ৬০ লাখ টাকার দুটি জমিসহ ঘোড়াশালেই প্রায় দুই কোটি টাকার সম্পদ রয়েছে। এছাড়া নরসিংদীতে তার প্রায় ৫০ লাখ টাকার সম্পদ রয়েছে।

এদিকে, স্থানীয়রা নরসিংদী প্রতিদিনকে জানান গতকাল ২১ মে সোমবার সন্ধ্যায় ইমান আলীর লাশ ঘোড়াশালে দাফন করার সময় এলাকাবাসী বাঁধা দেয়। পরে নরসিংদীতে তার নিজ জমিতে লাশের কবর দেয়া হয় বলে জানা যায়।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD