1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১২:৩০ অপরাহ্ন

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন প্রিয়াঙ্কা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২২ মে, ২০১৮

কক্সবাজার,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার, ২২ মে ২০১৮:

টেকনাফের শামলাপুর রোহিঙ্গা শিবির পরিদর্শণ করেছেন বলিউড তারকা প্রিয়াংকা চোপড়া। ইউনিসেফের শুভেচ্ছাদূত হয়ে রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শনে বাংলাদেশে এসেছেন এই অভিনেত্রী।

সোমবার সকালে ফ্রান্স থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। সেখান থেকে ইউএস বাংলার বিএস-১৪১ ফ্লাইটে করে বেলা সাড়ে ১২টায় ঢাকা থেকে কক্সবাজারে পৌঁছান বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

কক্সবাজার বিমান বন্দর হতে তিনি ইনানীতে পৌঁছে পাঁচ তারকা মানের হোটেল রয়েল টিউলিপে অবস্থান করেন। পরে বিকেল সাড়ে ৩ টার দিকে তিনি মেরিন ড্রাইভ হয়ে টেকনাফের বাহারছড়ার শামলাপুর রোহিঙ্গা ক্যাম্পে যান । সেখানে শামলাপুর ডায়রিয়া ট্রিটম্যান্ট সেন্টার পরিদর্শণ করেন এবং সেখানে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের সাথে কথা বলেন।

তিনি ৮ বছরের রোহিঙ্গা শিশু রিফাত হোসেনসহ বেশ কয়েকজন শিশুর পড়ালেখার খোজঁ খবর নেন। পরে বিকাল সাড়ে ৪ টার দিকে তিনি রোহিঙ্গা শিবির ত্যাগ করেন। এর আগে সকালে নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন ‘ফ্যাশন’ খ্যাত এই অভিনেত্রী।

কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র আফরাজুল হক টুটুল জানান, কক্সবাজার বিমানবন্দর থেকে প্রিয়াঙ্কা সড়ক পথে ইনানীতে পৌঁছেছেন। এখন তিনি সেখানকার পাঁচ তারকা মানের হোটেল রয়েল টিউলিপে অবস্থান করছেন। তিনি জাতিসংঘ শিশু তহবিল (ইউনিসেফ)’র শুভেচ্ছা দূত হিসেবে ৪ দিনের বাংলাদেশে এসেছেন।

আগামী মঙ্গলবার সকালে প্রথমে তিনি টেকনাফের সাবরাং খারীয়াখালী, লেদা ও উনছিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। এরপর বিকেলে উখিয়ার বালুখালী ও জামতলী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন তিনি। বুধবার উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন প্রিয়াঙ্কা। বৃহস্পতিবার সকালে কক্সবাজার ত্যাগ করবেন এই বলিউড অভিনেত্রী।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD