1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে জিনারদী ইউনিয়নের বাজেট ও ইফতার অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮
  • ৪৮ পাঠক

শরীফ ইকবাল রাসেল,নরসিংদী প্রতিদিন, বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮: পলাশ উপজেলার জিনারদী ইউনিয়ন পরিষদের বাজেট ও ইফতার মাহফিল অনুষ্ঠানে পলাশের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেছেন, নরসিংদী-২ (পলাশ) নির্বাচনী আসনের মধ্যে সবচেয়ে বেশী উন্নয়নমূলক কাজ হয়েছে জিনারদীতে। কারন এই ইউনিয়নে আগে বিএনপির প্রভাবশালী ব্যক্তি থাকলেও তিনি এলাকায় না আসার কারনে কোথায় কি অবস্থা তা সম্পর্কে জ্ঞ্যাত ছিলেন না যার ফলে অনেকটা অনুন্নত রয়ে গেছে। কিন্তু বর্তমান এই আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর অগ্রাধিকার ভিত্তিতে জিনারদী ইউনিয়নকে উন্নয়ন করা হয়েছে। এর একটি অংশিদার হচ্ছেন এই ইউনিয়নের চেয়ারম্যান কামরুল ইসলাম গাজী।

বুধবার পলাশ উপজেলার জিনারদী ইউনিয়ন পরিষদের বাজেট ও ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
ইউনিয়ন পরিষদের সচিব মো. আসাদুজ্জামান এর পরিচালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কবীর মৃধা, পলাশ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মোস্তফা, পাঁচদোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান মাহাবুব হাসান, জিনারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নূরুজ্জামান মাসুম, সাধারন সম্পাদক নূর মোহাম্মদ মোল্লা টিটুসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের দলীয় নেতাকর্মী।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াতের পর জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম গাজী ২০১৮-২০১৯ অর্থ বছরের জন্য জিনারদী ইউনিয়ন পরিষদের বাজেট পাঠ করেন। বাজেটে উক্ত অর্থ বছরের জন্য আয় ধরা হয়েছে ২ কোটি ১৫ লক্ষ ৬৬ হাজার ১৬০ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ২ কোটি ১৩ লাখ ৮৩ হাজার ১৬৯ টাকা।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD