1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন

মাধবদীকে মাদক মুক্ত করার লক্ষ্যে পুলিশের জিরো টলারেন্স, গ্রেফতার-১৮

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন, বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮: নরসিংদীর শিল্প শহর মাধবদীকে মাদক মুক্ত করার লক্ষ্যে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জিরো টলারেন্স নীতিতে অভিযানে নামে পুলিশ। মাধবদীর বিভিন্ন ইউনিয়নে গত ১৬ মে থেকে এ অভিযানে নারীসহ ১৮ জন মাদক ব্যবসায়ীদের আটক করে পুলিশ।

আজ ২৪ মে বৃস্পতিবার দুপুুরে মাধবদী থানার উপ-পরিদর্শক আরিফ হোসাইন নরসিংদী প্রতিদিনকে এসব তথ্য জানান। তিনি বলেন, এ অভিযানে মাধবদী থানার মহিষাশুড়া ইউনিয়নের মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম, মেহেরপাড়ার ইউনিয়নের চিহ্নিত মাদক ব্যবসায়ী ইব্রাহিমের স্ত্রী লতা বেগম ও অন্যান্য এলাকা থেকে আরো ১৬ জন সহ মোট ১৮জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান ইয়াবাসহ মাদকদ্রব্য উদ্ধার করে পুলিশ।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইলিয়াছ নরসিংদী প্রতিদিনকে বলেন, নরসিংদীর শিল্প শহর মাধবদীকে মাদক মুক্ত করার লক্ষ্যে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জিরো টলারেন্স নীতিতে অভিযানে নামে পুলিশ। এ পর্যন্ত একাধিক মামলার শীর্ষ মাদক ব্যবসায়ী সহ প্রায় ১৮টি মামলার আসামী একজন নারীসহ মোট ১৮জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের প্রত্যেককে মাদক মামলায় জেলে পাঠিয়েছে বিজ্ঞ আদালত। তিনি আরো জানান, মাদক বিরোধী এ অভিযান মাধবদীতে অব্যাহত থাকবে।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD