1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:২১ পূর্বাহ্ন

মাধবদীতে কবর থেকে শিশুর লাশ চুরি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৬ মে, ২০১৮

খন্দকার শাহিন, নরসিংদী প্রতিদিন,শনিবার, ২৬ মে ২০১৮: নরসিংদীর মাধবদীতে কবরস্থান থেকে শিশুর লাশ চুরি করে পালানোর সময় এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনগণ। শুক্রবার (২৬ মে) গভীর রাতে মাধবদী বাসস্ট্যান্ড এলাকা থেকে স্থানীয় জনগণ শিশুর লাশসহ ওই ব্যক্তিকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। পরে পুলিশ তাকে পাগল বলে ছেড়ে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত দেড়টার দিকে মাধবদী বাসস্ট্যান্ড এলাকায় গায়ে কাদামাখা অবস্থায় সাদা কাপড় পেঁচানো কোনকিছু নিয়ে এক ব্যক্তি পালানোর সময় তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে কাফন পেঁচানো এক শিশুর লাশ উদ্ধার করা হয়। পরে তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। উদ্ধারকৃত লাশটি মহিষাশুড়া ইউনিয়নের আটপাইকা গ্রামের পারভেজ মিয়ার ছেলের বলে জানা যায়।

এলাকাবাসী জানায়, শুক্রবার ২৫ মে পারভেজ মিয়ার ৪ মাসের এক ছেলে শিশু মারা যায়। একই দিন সন্ধ্যায় আটপাইকা কবরস্থানে তাকে দাফন করা হয়। দাফনের পর থেকেই চোরটি কবরস্থানের পাশে অবস্থান নেয় বলে এলাকাবাসী জানান। পরে পূর্ব পস্তুতি নিয়ে উৎপেতে থাকা চোরটি গভীর রাতে ওই শিশুর লাশ চুরি করে পালানোর সময় তাকে আটক করে জনগণ। পরে তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হলেও পাগল বলে লোকটিকে ছেড়ে দেয় পুলিশ।

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আটককৃত ব্যক্তির নাম রেজাউল, তার বাড়ী নরসিংদীর ঘোড়াদিয়ায় বলে সে স্বীকার করে চোর।

মাধবদী থানার ওসি (তদন্ত) মো. আবুল কালাম জানান, ‘মাধবদী শহরের বাসস্ট্যান্ডে এক পাগল লাশ চুরি পালানোর সময় আটক করেছে জনগণ। এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে স্থানীয় লোকজন জানায় সে পাগল পরে তাকে ছেড়ে দেওয়া হয়।’



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD