1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৯:১১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঘোড়াশালে সূধীজনের সম্মানে প্রাণ আরএফএল’র ইফতার অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৩০ মে, ২০১৮
  • ৩২ পাঠক

শরীফ ইকবাল রাসেল*
নরসিংদী প্রতিনিদিন, বুধবার, ৩০ মে ০১৮ নরসিংদী:
নরসিংদীর ঘোড়াশালে সূধীজনের সম্মানে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ঘোড়াশালের প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্কের মিলনায়তনে এই ইফতার মাহফিলের আয়োজন করেন প্রাণ আরএফএল। এসময় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন নরসিংদী-২ পলাশ আসনের সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন।
ইফতার মাহফিলে প্রাণ আরএফএল কোম্পানীর পক্ষ থেকে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে আলোচনা করেন প্রাণ আরএফএল কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক আহসান খান সানী।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের স্থানীয় সরকার শাখার উপ পরিচালক ড. এটিএম মাহবুব উল করীম, পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌরসভার মেয়র মো. শরীফুল হক, পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ভাষ্কর দেবনাথ বাপ্পি, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সুলতানা লাকি প্রমূখ।

এসময় প্রধান অতিথি বলেন, প্রাণ আরএফএল এমন একটি কোম্পানী যারা সারা বিশ্বে ব্যবসার পাশাপাশি সামাজিক কাজকর্ম করে যাচ্ছে। এই কোম্পানীটি বাংলাদেশের যে পরিমান যুবক-যুবতিদের চাকরী দিয়েছে তা আর কোনো কোম্পানীর ধারা সম্ভব হয়নি। তাই এই কোম্পানী ধন্যবাদ পাওয়ার যোগ্য। এই কোম্পানী পলাশে স্থাপন করে এই এলাকার যুবকদের কর্মসংস্থানর পথ করে দেয়ায় মালিক পক্ষকে ধন্যবাদ জানান।

প্রাণ আরএফএল কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক আহসান খান সানী, উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই কোম্পানীটি ব্যবসার পাশাপাশি দেশের বেকার যুবকদের কর্মসংস্থানের মূল লক্ষ নিয়ে কাজ করে যাচ্ছে। এই কারখানাটি এই এলাকায় প্রতিষ্ঠায় এই এলাকার কিছুটা সমস্যার সৃষ্টি করেছে ঠিকই কিন্তু এঠা সাময়িক। তারপরও এই এলাকার মানুষজন আমাদের সহযোগিতা করায় কৃতজ্ঞতা প্রকাশ করছি। আর অতিতের মতো পলাশবাসী ভবিষ্যতেও সহযোগিতার হাত বাড়িয়ে দেবে বলে বিশ্বাস করি।
আলোচনা শেষে কোম্পানীর প্রতিষ্টাতা মরহুম মেজর (অব:) আমজাদ হোসেন খান এর রুহের মাগফেরাত কামনা সহ দেশ ও দেশের কল্যান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সবশেষে প্রাণের আয়োজনে ইফতার মাহফিলে অংশ নেন অতিথিরা। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক, ধর্মীয়নেতা, প্রশাসনের বিভিন্ন শ্রেণীর কর্মকর্তাসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD