1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:৪৪ অপরাহ্ন

অপারেশন করে পেট থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার, ৩১ মে ২০১৮: বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এক মাদক সরবরাহকারীর পেটে অস্ত্রপচার করে ১০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে নুরে আলম নামে ওই ব্যক্তির পেট অপারেশন করে এই ইয়াবা উদ্ধার করেন শেরে-ই বাংলা মেডিকেলের সার্জারী বিভাগের চিকিৎসকরা। নুরে আলমের বাড়ি লক্ষ্মীপুর জেলার চরসীতা গ্রামে।

১০ হাজার টাকার বিনিময়ে সে পায়ুপথে এই ইয়াবা নিয়ে লক্ষ্মীর থেকে গত মঙ্গলবার রাতে বরিশাল এসে পৌঁছে। ওই রাতে বরিশাল নগরীর রূপাতলী এলাকার একটি বাড়িতে অবস্থান নেয় নুরে আলমসহ ৪ মাদক ব্যবসায়ী। তাদের পরিকল্পিনা ছিলো এক গ্রাম্য ডাক্তারের সহায়তায় ইয়াবাগুলো পেট থেকে বের করে নির্দিস্ট গন্তব্যে পৌঁছে দেবে তারা। কিন্তু তার আগেই মেট্রো ডিবি পুলিশ এ খবর পেয়ে ওই রাতেই ওই বাড়িতে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নুরে আলম তার পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে বুধবার সকালে তাকে হাসপাতালে ডাক্তারদের কাছে সোপর্দ করে মেট্রো ডিবি পুলিশ। দুপুরে অস্ত্রপচার করে তার পেট থেকে ইয়াবা উদ্ধার করা হয় বলে জানিয়েছেন চিকিৎসক ডা. ইখতিয়ার আহসান। তিনি বলেন, এই ইয়াবা একটি কনডমে ভরে তার পায়ুপথে প্রবেশ করানো হয়েছিলো। পরে ওই ইয়াবা সরে গিয়ে তার পাকস্থলীতে অবস্থান নেয়। অস্ত্রপাঁচর ছাড়া এই ইয়াবা বের করা সহজসাধ্য ছিলোনা বলে তিনি জানান।

এ ঘটনায় আটক অপর তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং ৪ জনের বিরুদ্ধেই মাদক আইনে মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মোয়াজ্জেম হোসেন ভূঁঞা



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD