1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন

বড় হারে সিরিজ শুরু বাংলাদেশের

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৪ জুন, ২০১৮

স্পোর্টস ডেস্ক,নরসিংদী প্রতিদিন, সোমবার, ০৪ জুন ২০১৮: বাজে বোলিংয়ের পর ব্যাটিংয়েও অনুজ্জ্বল বাংলাদেশ। তাতে বড় হার দিয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু করল বাংলাদেশ।

তামিম ইকবালের গোল্ডেন ডাকে শুরু থেকেই উল্টো পথে যায় বাংলাদেশ। লিটন দাস ও মুশফিকুর রহিমের ব্যাটে কিছুটা সময়ের জন্য ম্যাচে ফেরে তারা। মাঝখানে লড়াই করেন মাহমুদউল্লাহ। কিন্তু দলের পরাজয় এড়ানোর জন্য তা যথেষ্ট ছিল না।

নিজের প্রথম দুই বলে দুই উইকেট নেওয়া রশিদ শেষটায় গড়ে দিলেন ব্যবধান। তিনি আক্রমণে আসার পর যেন বদলে গেল আফগানদের বোলিং। বাংলাদেশ শেষ ৫ উইকেট হারাল মাত্র ১৪ রানে।

১৩ রানে ৩ উইকেট নিয়ে আফগানিস্তানের সেরা বোলার লেগ স্পিনার রশিদ। পেসার শাপুর জাদরান ৩ উইকেট নেন ৪০ রানে।

এর আগে ব্যাটিংয়ে নেমে প্রথম থেকেই রানের চাকা সচল রাখে আফগানরা। ওপেনার মোহাম্মদ শাহজাদের সর্বোচ্চ ৪০ সামিউল্লাহ শেনওয়ারির ৩৬ রানে ভর করে বেশ ভালো অবস্থানে পৌছে যায় আফগানরা। এছাড়া উসমান গনি ২৬ ও শফিকুল্লাহ ২৪ রান করেছেন। সাত উইকেট হারিয়ে ২০ ওভারে ১৬৭ রান তোলে আফগানরা।

বাংলাদেশের পক্ষে প্রথম উইকেট তুলে নিয়েছেন রুবেল হোসেন। নবম ওভারের তৃতীয় বলে ব্যক্তিগত ২৬ রানে ওপেনার ওসমান গনির উইকেট ভেঙ্গে দেন তিনি।

১২তম ওভারে অধিনায়ক সাকিব তুলে নিয়েছেন প্রতিপক্ষের ওপেনার মোহাম্মদ শাহজাদের উইকেট। ১৩ তম ওভারে বাংলাদেশের সহ-অধিনায়ক মাহমুদউল্লাহ তুলে নেন জোড়া উইকেট।

১৮তম ওভারে আবু জায়েদ রাহি তুলে নিয়েছেন ৫ম উইকেট। ২০তম ওভারে ৬ষ্ট উইকেট নিয়েছেন আবুল হোসেন রাজু। একই ওভারে নিজের আবুল হোসেন দ্বিতীয় উইকেট নেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD