1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৩৪ পূর্বাহ্ন

যাত্রাবাড়ীতে ইয়াবা বিক্রির সময় গ্রেফতার ৭

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৫ জুন, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার,০৫ জুন ২০১৮: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৩৬ হাজার পিস ইয়াবাসহ সাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের মধ্যে একজন কোরআনে হাফেজ, যিনি দীর্ঘদিন ধরেই ওই চক্রের হোতা হিসেবে রাজধানীতে ইয়াবা ব্যবসা করে আসছিলেন।

গ্রেফতারকৃতরা হলেন- হাফেজ শহিদুল্লাহ (৩০), স্বপন দত্ত (৩২), মো. মাহবুর সরদার (৩০), মাহমুদ হোসেন (৩০), মো. ইসমাইল হোসেন (৪৭), মো. কালা হাসান (৪৫) ও মো. বরকত আলী (৩৫)। তাদের কাছ থেকে ৩৬ হাজার পিস ইয়াবা ও একটি মিনি ট্রাক জব্দ করা হয়। মঙ্গলবার ডিবির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. গোলাম সাকলায়েন এসব তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার যাত্রাবাড়ীর ঢাকা-মাওয়া রোডের পাশে মেট্রো সিএনজি ড্রেন স্টেশনের ভেতরে নামাজের জায়গায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় শহিদুল্লাহ, স্বপন, মাহবুর ও মাহমুদকে ২৮ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

এডিসি সাকলায়েন আরও জানান, পরে যাত্রাবাড়ীর শনিরআখড়া ব্রিজ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ইসমাইল, কালা ও বরকতকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে আট হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

ওই হাফেজ সম্পর্কে পুলিশের এই কর্মকর্তা জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে শহিদুল্লাহর বাড়ি টেকনাফের সীমান্তবর্তী শাহপরীর দ্বীপে। সে কোরআনে হাফেজ। সীমান্তবর্তী এলাকায় বাড়ি হওয়ায় সে মিয়ানমার থেকে ইয়াবা এনে তা বিক্রি করতো।

তিনি আরও বলেন, শহিদুল্লাহ মিয়ানমার থেকে ইয়াবা সংগ্রহ করে তা তারেকের মাধ্যমে ঢাকায় এনে বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে বিক্রি করতো। জিজ্ঞাসাবাদে শহিদুল্লাহ এসব স্বীকার করেছে। তবে ডিবির অভিযানের সময় তারেক পালিয়ে যায়। তাকে ধরতে অভিযান চালানো হচ্ছে।

ডিবি সূত্রে জানা গেছে, শহিদুল্লাহ (৩০) ভারতের দেওবন্দ দারুল উলুম মাদরাসা থেকে থেকে দাওরায়ে হাদিস পাস ও কোরআনে হাফেজ। পরিবারের পাঁচ ভাইয়ের চারজনই হাফেজ। হাফেজের পাশাপাশি তিনি খুব ভালো ক্বারিও। তবে বর্তমানে তিনি ইয়াবা ব্যবসা চক্রের হোতা।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD