1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১১:০৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে ৭০ বছরের বৃদ্ধকে পিটিয়ে হত্যা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৮ জুন, ২০১৮
  • ২৯ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন, শুক্রবার, ০৮ জুন ২০১৮: নরসিংদীর মাধবদীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা হাফিজ উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে। শুক্রবার দুপুরে মেহেরপাড়া ইউনিয়নের খালপাড় গ্রামে এই ঘটনা ঘটে। থানার উপ-পরিদর্শক (এস আই) এনায়েত কবির মামুন এ তথ্য জানান।

থানার উপ-পরিদর্শক (এস আই) এনায়েত কবির মামুন জানান, শুক্রবার সকালে খালপাড় গ্রামের মিজানের পুত্র হানজালা কবরস্থানের পাশের পুকুরে মাছ ধরতে ছিল। এসময় অসাবধানতবসত গোসল করতে আসা প্রতিবেশি জাকারিয়া পুত্র আবু সিদ্দিকের গায়ে হানজালার কাছ থেকে ছিটনো পানি পড়ে। এনিয়ে কথাকাটাকাট এক পর্যায়ে আবু সিদ্দিক হানজালাকে বেঢরক পিটুনী দেয়। খবর পেয়ে হানজালার দাদা হাফিজউদ্দিন আবু সিদ্দিককে এ বিষয়ে জিজ্ঞাসা করলে তার সাথে বাকবিতন্ড ঘটে। পরে হাফিজ উদ্দিন ও তার ছেলে বিল্লাল জুমআর নামাজ পড়ার জন্য মসজিদে রওনা হলে পথিমধ্যে আবু সিদ্দিক ও তার চাচা আবু তালেবের লোকজন দেশিয় অস্ত্র দিয়ে তাদেরকে এলোপাথারী আঘাত করে। এক পর্যায়ে আঘাতের চোটে হাফিজউদ্দিন মাটিতে লুটিয়ে পড়ে আর্তচিৎকার করতে থাকে। তার আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষরা ঘটনাস্থল ত্যাগ করে।

এসময় আহত হাফিজউদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যায়। আহত বিল্লালকে সংকটাপন্ন অবস্থার কারণে নরসিংদী সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এব্যাপারে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াছ মিয়া বলেন, নিহতের লাশ ময়না তদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একেবারেই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই হত্যাকা-। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এদিকে খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (নরসিংদী সার্কেল) শাহরিয়ার আলম পলাশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD