1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:১২ পূর্বাহ্ন

রায়পুরায় এক রাতে দুই বাড়িতে ডাকাতি, প্রায় ৪ লাখ টাকার মালামাল লুট

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৯ জুন, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,শনিবার, ০৯ জুন ২০১৮: নরসিংদীর রায়পুরা উপজেলার ডৌকারচর ইউনিয়নের তেলিপাড়া গ্রামে শুক্রবার রাতে দুই বাড়িতে ভয়াবহ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল সশস্ত্র অবস্থায় বাড়ির লোকজনদের হাত ও চোখ বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল লুটে নিয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে যায়যায়দিনের জেলা সংবাদদাতা আমজাদ হোসেনের তেলিপাড়া গ্রামের বাড়িতে ৮/১০ জনের একদল সশস্ত্র ডাকাত বাড়িতে হামলা চালায়। এ সময় সাংবাদিক আমজাদ হোসেন তার কর্মস্থল নরসিংদীতে অবস্থান করছিলেন। ডাকাত দল তার বৃদ্ধ পিতা ইদ্রিছ আলী এবং তার মা ও ছোট ভাইকে অস্ত্রের মুখে হাত-পা ও চোখ বেঁধে ঘরে রক্ষিত দু’টি আলমিরা ভেঙ্গে যাবতীয় মালামাল, মোবাইল সেট, নগদ টাকা ও আসবাবপত্র লুটে নেয়। যার আনুমানিক মূল্য প্রায় ৪ লাখ টাকা।

এছাড়া, একই রাতে একই গ্রামের পার্শ্ববর্তী মহল্লার (তেলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিকট) জাকির হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ওই বাড়ি থেকেও নগদ টাকাসহ প্রায় দু’লাখ টাকার মালামাল লুটে নিয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD