1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন

না ফেরার দেশে ইউএনও শহীদুল হক তপু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১১ জুন, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,সোমবার,১০ জুন ২০১৮: মাধবদী থানার কাঁঠালিয়া ইউনিয়নের কৃতি সন্তান জকিগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মো: শহীদুল ইসলাম তপু না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। গত রোববার বেলা ২টায় ঢাকার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি দীর্ঘ দিন যাবৎ দুরারোগ্য ব্যধি ব্লাড ক্যান্সারে ভূগছিলেন। তার বাড়ি নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার কাঁঠালিয়া গ্রামে। তার বাবার নাম আ: হক।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে ২৫ তম বিসিএসে প্রশাসন ক্যাডারে যোগদান করেন। কর্মময় জীবনে সর্বশেষ তিনি সিলেটের জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব ও রপ্তানী উন্নয়ন ব্যুরোর সচিব, নরসিংদীর সাবেক জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামান সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেছেন। একই দিন রবিবার রাত ১০.৩০ টায় তার গ্রামের বাড়ির কাঁঠালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

উল্লেখ্য, শহীদুল ইসলাম তপু জেনারেল লাইনে পড়ালেখার পাশাপাশি পবিত্র কোরআনের একজন হাফেজ ছিলেন। তার স্ত্রী তাহসিনা বেগম কানাইঘাটের প্রাক্তন উপজেলা নির্বাহী অফিসার।
# নরসিংদী প্রতিদিন/আল-আমিন সরকার/মাধবদী/



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD