1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে সৌদির বিপক্ষে ৫-০ গোলে রাশিয়ার জয়

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৫ জুন, ২০১৮
  • ১০০ পাঠক

স্পোর্টস ডেস্ক*নরসিংদী প্রতিদিন,শুক্রবার,১৫ জুন ২০১৮: স্বাগতিক হিসেবে উদ্বোধনী ম্যাচটা না জিতলে কি চলে! অতীত অভিজ্ঞতাও তো তেমনটিই বলে। বিশ্বকাপে স্বাগতিক দেশ উদ্বোধনী ম্যাচে কখনও হারেনি। হারেনি রাশিয়াও। ঘরের মাটিতে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে সৌদি আরবের বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেয়েছে ভ্লাদিমির পুতিনের দেশ।

দলের পক্ষে বদলি খেলোয়াড় হিসেবে নেমে জোড়া গোল করেছেন দেনিস চেরিশেভ। অপর তিনটি গোল করেছেন ইউরি গাজিনস্কিয়ি, আর্তেম জিউবা ও গলভিন।

প্রথমার্ধের ১২ মিনিটেই আলেক্সান্দর গোলোভিনের ক্রস থেকে এবারের বিশ্বকাপের প্রথম গোল করে রাশিয়াকে এগিয়ে দেন ইউরি গাজিনস্কিয়ি।

তবে গাজিনস্কিয়ির উদযাপনটা বেশিক্ষণ স্থায়ী হয়নি। হ্যামস্ট্রিংয়ে টান পড়ায় তাকে মাঠ ছাড়তে হয়। বদলি হিসেবে নেমে ম্যাচের ৪৩ মিনিটে বাজিমাত করেন দেনিস চেরিশেভ।

২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা। বিরতি থেকে ফিরে আরও ক্ষীপ্রতর হয়ে উঠে তারা। ৭১ মিনিটে আর্তেম জিউবার হেডের গোল থেকে ৩-০’তে এগিয়ে যায় রুশরা।

তখনও বিশ্বকাপের রোমাঞ্চকর অঘটনটা বাকি ছিল। সেটার দেখা মিললো অতিরিক্ত সময়ে। ম্যাচের ৯১ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে দুর্দান্ত এক শটে নিজের জোড়া গোল পূর্ণ করেন চেরিশেভ। এর পর শেষ বাঁশি বাজার আগে ৯৪ মিনিটে ফ্রি কিক থেকে গোল করে সৌদি আরবকে গোলবন্যায় ভাসায় রাশিয়া।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD