1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন

নাচতে নাচেতে সালমানের কোলে উঠে গেলেন শাহরুখ!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৬ জুন, ২০১৮

বিনোদন ডেস্ক,নরসিংদী প্রতিদিন,শনিবার,১৬ জুন ২০১৮: ভাইজান আর বাদশার দন্দ্বের কথা নতুন নয় বি-টাউনে। তবে সে দ্বন্দ্ব খানিকটা কমেও এসেছে। সালমানের টিউবলাইটে ক্যামিও রোল যেমন শাহরুখ করেছিলেন এবার ঘটল উল্টা। শাহরুখের ‘জিরো’ সিনেমায় ক্যামিও করলেন সালমান।

জিরো ছবিতে বামনের চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে, চরিত্রের নাম বুয়া সিং। সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে টিজারটি শেয়ার করেছেন শাহরুখ। বলা বাহুল্য, দর্শকদের জন্য একেবারে ডবল ধামাকা। নতুন এই টিজারে শাহরুখ-সালমান ম্যাজিকে মুগ্ধ হয়েছেন প্রত্যেকেই।

গানের দৃশ্যে দেখা যায়, একটি ডান্স সিকুয়েন্সে সালমান ও শাহরুখ ‍দুজনেই নাচছেন। নাচতে নাচতে একসময় ভাইজানের কোলে উঠে বসেন বাদশাহ।
এখানেই শেষ নয়, সালমান-শাহরুখের পাশাপাশি দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট সহ বেশ অনেকগুলি হেভি ওয়েট নামই রয়েছে ক্যামিও তালিকায়।

প্রসঙ্গত, ইদের মওশুম। বলিউড ‘খান’-দানের তরফ থেকে কোনো উপহার আসবে না, তা কেমন করে হতে পারে? গত কয়েক বছর ধরেই ইদের মওসুমে হাজির হন সালমান খান। এবারও সেই নিয়ম মতই আজ, ১৫ জুন, মুক্তি পেল ‘রেস থ্রি’। আর তার ঠিক একদিন আগেই শাহরুখ খানের সঙ্গে দেখা মিলল সালমানের। আগামী ১১ জুলাই মুক্তি পাবে আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD