1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন

চাঁদার টাকা ভাগাভাগি নিয়ে নরসিংদীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৮ জুন, ২০১৮

নরসিংদী প্রতিদিন, সোমবার ১৮ জুন ২০১৮: নরসিংদীর শিবপুরে অনুষ্ঠানে নাম ঘোষণা ও চাঁদার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতিকে গুলি করেছে সন্ত্রাসীরা। রোববার সন্ধ্যায় উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহত হিরন আফ্রাদ মাছিমপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ঈদুল ফিতর উপলক্ষে নরসিংদীর শিবপুর খড়িয়া এলাকায় সাঁতার প্রতিযোগিতার আয়োজন করা হয়। এ উপলক্ষে স্কুল মাঠে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হচ্ছিল।অনুষ্ঠানে প্রধান অতিথি করা হয় শিবপুর আসনের এমপি সিরাজুল ইসলাম মোল্লাকে। উদ্বোধক করা হয় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোশারফ হোসেনকে।

অনুষ্ঠান চলাকালে প্রধান অতিথির পর উদ্বোধকের বক্তব্য দেয়া হয়। অনুষ্ঠান শেষে এ নিয়ে যুবলীগ নেতা হিরনের সাথে ছাত্রলীগের আহ্বায়ক মোশাররফের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে সন্ধ্যায় ছাত্রলীগ নেতা মোশাররফের নেতৃত্বে ৮/১০ জন লোক অস্ত্রশস্ত্র নিয়ে শিবপুর বাসস্ট্যান্ড এলাকায় হিরনের উপর হামলা চালায়।

এ সময় হিরনকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয়ে হিরন মাটিতে লুটিয়ে পড়েন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার কর প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

অপর একটি সূত্রে জানা যায়, ইটাখোলা বাস, ট্রাক ও সিএনজি থেকে বিভিন্ন সময় চাঁদা আদায় করেন পরিবহন নেতারা। চাঁদাবাজির টাকা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে হিরনের সাথে মোশাররফের দ্বন্দ্ব চলছিল। ওই দ্বন্দ্বের জের এবং নাম ঘোষণাকে কেন্দ্র করে এ গোলাগুলির ঘটনা ঘটে।

গুলির ঘটনার সতত্যা নিশ্চিত করে শিবপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, হামলা ও গুলির ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। একই সাথে অভিযুক্তদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD