1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন

নরসিংদীতে আর্জেন্টিনার সমর্থকদের ৪০০ ফুট পতাকা মিছিল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী,নরসিংদী প্রতিদিন, বৃহস্পতিবার ২১ জুন ২০১৮:ফুটবল বিশ্বকাপের উন্মাদনা ছড়িয়ে গেছে বাংলাদেশের আনাচে-কানাচে। এক্ষেত্রে পিছিয়ে নেই নরসিংদীও। আর্জেন্টিনার সমর্থক লিওনেল মেসি ভক্তরা আজ বৃহস্পতিবার বিকেলে রাজপথে নেমে এসেছেন প্রিয় দলের ৪০০ ফুট লম্বা পতাকা নিয়ে। চাতক ব্র্যান্ডের ভোকাল শাহরিয়ার সামস্ কেনেডির এর নেতৃত্বে নরসিংদী পৌর শহর বাজির মোড় থেকে শুরু করে শহরের হেমেন্দ্র সাহার মোড়, সেবা সংঘের মোড়, স্বাধীনতা চত্বর, সিএন্ডবি রোড, সূতা পট্টির মোড়, কালির বাজার ও গেঞ্জিপট্টিসহ পতাকার মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বৌয়াকুড়ে এসে শেষ হয়।
দুই বারের বিশ্ব সেরাদের প্রায় ২ শতাধিক সমর্থক এতে অংশগ্রহণ করেন।
র‌্যালির উদ্যোক্তা চাতক ব্র্যান্ডের ভোকাল শাহরিয়ার সামস্ কেনেডি বলেন, নরসিংদীর এলাকার আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থকদের আয়োজনে এই লম্বা পতাকা মিছিলটির আয়োজন করা হয়। আজ প্রিয় দলের খেলার জন্যই এরকম একটি র‌্যালি বের করা হয়েছে।
শাহরিয়ার সামস্ কেনিডি আরোও বলেন, ছোটবেলা থেকেই আর্জেন্টিনা দলের একজন ভক্ত। দিয়াগো ম্যারাডোনা থেকে গ্যাব্রিয়েল বাতিস্তুতা পর্যন্ত দলটির হয়ে অনেক কিংবদন্তি খেলেছেন। বর্তমান দলেও মেসি, হিগুয়েইন, ডি মারিয়া, আগুয়েরো, মাসচারানোদের মতো তারকারা রয়েছেন। প্রিয় দল আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জয়ী হবে এটাই প্রত্যাশা করি।

তিনি আরো বলেন, আর্জেন্টিনা দলের খেলোয়াড় লিওনেল মেসির খেলা আমার কাছে খুব ভাল লাগে। আর্জেন্টিনাকে ভালোবাসি যেদিন বিশ্বকাপ খেলা প্রথম দেখি সেদিন থেকে। সেই ভালোবাসা একটুও কমেনি।
#



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD