1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৭:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

যেভাবে দ্বিতীয় রাউন্ডে উঠতে পারে আর্জেন্টিনা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২২ জুন, ২০১৮
  • ৬৬ পাঠক

আন্তর্জাতিক ডেস্ক, শুক্রবার ২২ জুন ২০১৮: আইসল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করার পর আজ ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০ গোলে হেরেছে আর্জেন্টিনা। আজকের জয়ের মাধ্যমে দ্বিতীয় রাউন্ডে উঠে গেছে ক্রোয়েশিয়া। আর আজকের হারের মাধ্যমে গ্রুপ পর্ব থেকে বিদায়ের শঙ্কা তৈরি হয়েছে আর্জেন্টিনার। কিন্তু তাদের যে দ্বিতীয় রাউন্ডে খেলার সুযোগ একেবারে শেষ হয়ে গিয়েছি তা না। তাদের এখনও দ্বিতীয় রাউন্ডে ওঠার সুযোগ রয়েছে।

শুক্রবার আইসল্যান্ড ও নাইজেরিয়ার মধ্যকার ম্যাচ রয়েছে। এই ম্যাচটি যদি ড্র হয় এবং ২৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ক্রোয়েশিয়া জয় পায় এবং নাইজেরিয়াকে আর্জেন্টিনা হারায় তাহলে আর্জেন্টিনা দ্বিতীয় রাউন্ডে উঠবে। তাছাড়া কাল যদি নাইজেরিয়া জয় পায় এবং ২৬ জুন ক্রোয়েশিয়ার কাছে আইসল্যান্ড হারে এবং নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনা জয় পায় তাহলে আর্জেন্টিনা দ্বিতীয় রাউন্ডে উঠে যাবে।

আবার কাল যদি আইসল্যান্ড নাইজেরিয়াকে হারায় এবং ২৬ জুন ক্রোয়েশিয়ার কাছে আইসল্যান্ড হারে এবং নাইজেরিয়াকে আর্জেন্টিনা হারায় তখন আইসল্যান্ড ও আর্জেন্টিনার পয়েন্ট সমান হবে। সেক্ষেত্রে গোল ব্যবধানে যারা এগিয়ে থাকবে তারাই দ্বিতীয় রাউন্ডে উঠবে।

আইসল্যান্ড যদি তাদের বাকি দুইটি ম্যাচে জয় পায় তাহলে এই গ্রুপ থেকে বিদায় নিবে আর্জেন্টিনা ও নাজেরিয়া। আর নাইজেরিয়া যদি তাদের বাকি দুইটি ম্যাচে জয় পায় তাহলে বাদ পড়বে আর্জেন্টিনা ও আইসল্যান্ড। আবার আইসল্যান্ড-নাইজেরিয়া, ক্রোয়েশিয়া-আইসল্যান্ড ও নাইজেরিয়া-আর্জেন্টিনা এই তিনটি ম্যাচই ড্র হয় তাহলে ‘ডি’ গ্রুপ থেকে ক্রোয়েশিয়ার সঙ্গে দ্বিতীয় রাউন্ডে উঠবে আইসল্যান্ড।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD