1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর রায়পুরায় নিখোঁজের ৩দিন পর শিশুর লাশ উদ্ধার।

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৪ জুন, ২০১৮
  • ১৭১ পাঠক

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী প্রতিদিন, রবিবার ২৪ জুন ২০১৮:নরসিংদীর রায়পুরায় নিখোঁজের ৩ দিন পর পার্শ্ববর্তী বাড়ির ছাদ থেকে মামুন নামের ৭ বছরের শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে রায়পুরা উপজেলার হাসিমপুর এলাকার পার্শ্ববর্তী জয়নাল আবেদীন মাস্টারের বাড়ির ছাদ থেকে হাত পা বাধা অবস্থায় এই লাশ উদ্ধার করা হয়। মামুন(৭) হাসিমপুর এলাকার সুজন মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, গত ২০ জুন বুধবার মামুন বিকেলে প্রতিদিনের মত খেলাধুলা করতে বাড়ি থেকে বের হয়। কিন্তু সন্ধ্যার পরেও ফিরে না আসায় আমরা খোঁজখবর করতে থাকি। গত তিনদিনেও তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। আত্মীয়স্বজনদের বাড়িতে খোঁজাখুজির পাশাপাশি উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং করেও সন্ধান পাওয়া যায়নি। পরে রায়পুরা থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। শনিবার বাড়ির আশেপাশে পচা দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। পরে পার্শ্ববর্তী জয়নাল আবেদীন মাস্টারের বাড়ির ছাদে হাত পা বাধা অবস্থায় তার লাশ পাওয়া যায়।

স্থানীয়রা বলছেন, জয়নাল আবেদীন মাস্টারের বাড়ির কাজের মেয়ে বাড়ির ছাদে কাপড় ছড়াতে গেলে পচা ও তীব্র দুর্গন্ধ অনুভব করে। তখন সে বাড়ির ছাদের এক কোনায় মামুনের লাশ পড়ে থাকতে দেখে। সে খবর দিলে বিষয়টি জানাজানি হয়। পরে পুলিশ এসে মামুনের লাশ উদ্ধার করে। এ হত্যাকাণ্ডের ঘটনার তদন্তের স্বার্থে বাড়ির মালিক জয়নাল আবেদীন মাস্টার ও আরমান শরীফ নামে দুইজনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। তবে পুলিশ বলছে, আমরা তদন্তের স্বার্থে এখনই কারো নাম প্রকাশ করতে চাচ্ছি না।

রায়পুরা থানার উপপরিদর্শক নাহিদ হাসান সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটি অবশ্যই হত্যাকাণ্ড। তিনদিনে লাশ ফুলে, পচে দুর্গন্ধ ছড়িয়ে পড়ছিল। ঘটনার সাথে কারা জড়িত আমরা তদন্ত করে দেখছি। আমরা খুব দ্রুতই অাসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসব।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD