1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

চিরকুট লিখে নারী শ্রমিকের আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৫ জুন, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন, সোমবার,২৫ জুন ২০১৮: নারায়ণগঞ্জের ফতুল্লায় খাদিজা আক্তার বিথি (২৫) নামে এক নারী শ্রমিক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রবিবার (২৪ জুন) রাত ১১টায় ফতুল্লার শিহাচর নূর মসজিদ সংলগ্ন মিলন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। বিথি ওই বাড়ির ভাড়াটিয়া মুনসুরের স্ত্রী এবং একই এলাকার নজরুল মিয়ার টুপি কারখানার নারী শ্রমিক।

ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, বিথির লাশের পাশ থেকে হাতে লেখা চার পাতার একটি চিরকুট জব্দ করা হয়েছে। চিরকুটে উল্লেখ করা হয়, তার মৃত্যুর জন্য তার স্বামী মুনসুর, কারখানার মালিক নজরুল, সহকর্মী মোফাজ্জল ও নাজমা দায়ী। খাদিজা তার স্বামী মুনসুরকে অনেক ভালোবাসতেন। কাজকর্ম নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এরপর তার স্বামী মুনসুর অন্যত্র চলে যান। একাধিকবার বুঝিয়েও মুনসুরকে কাছে আনতে না পেরে মৃত্যুর পথ বেছে নিয়েছেন খাদিজা।

চিরকুটের আরেকটি অংশে লিখা রয়েছে, আমি ভালোবাসি বলে অপরাধী। আমি ওদের চার জনের বিচার চাই। এটা আমার অনুরোধ। কেনো আমাকে এভাবে মরতে হলো।

তিনি জানান, লাশটির ময়নাতদন্ত করা হবে। বিথির স্বামী মুনসুরকে খবর দেয়া হয়েছে। তিনি কামরাঙ্গীরচর এলাকায় কাজ করেন। চিরকুটের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD