1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে জাসদ নেতাকর্মীদের উপড় হামলা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৫ জুন, ২০১৮
  • ৩৬ পাঠক

নিজস্ব প্রতিবেদক*নরসিংদী প্রতিদিন,সোমবার,২৫ জুন ২৯১৮ খ্রি:
দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ থেকে বিরত রাখতে পলাশ উপজেলার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শাহাদাত হোসেন মাসুদসহ নেতাকর্মীদের উপর হামলা ও নির্যাতন চালিয়েছে গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও ছাত্রলীগ।

রোববার পলাশ উপজেলার নোয়াকান্দা বাজারের পাশে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আহত শাহাদাত মাসুদ বর্তমানে নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
পলাশ উপজেলা জাসদের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শাহাদাত হোসেন মাসুদ জানান, গত রোববার জেলা জাসদের সভাপতি জায়েদুল কবীর ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়ের জন্য গজারিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় কর্মসূচি দেন। সে অনুযায়ী নোয়কান্দা বাজারে একটি পথসভার আয়োজান করা হয়। সে পথসভায় যোগ দিতে আমি বাড়ি থেকে বের হই। কিছু দুর যাওয়ার পর গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও ছাত্রলীগের সভাপতির নেতৃত্বে পিস্তল, ধারালো অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালানো হয়। রড ও লোহার পাইপ দিয়ে পিটিয়ে নির্যাতন চালিয়ে বা পায়ের হাড় ভেঙ্গে দিয়েছে। প্রাণ বাঁচাতে বাড়ির ভেতর চলে গেলেও সেখান থেকে টেনে হিচড়ে বের করে নির্যাতন করা হয়। পরে অশেপাশের লোকজন উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকতা সাইদুর রহমান বলেন, জাসদের সাধারন সম্পাদকের উপর হামলার খবর শুনে তাৎক্ষণিক পুলিশ সেখানে অবস্থান নিয়েছে। পুলিশ ঘটনার ব্যাপারে খোঁজ-খবর নিচ্ছে। হামলার শিকার ব্যক্তির অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
জাসদের পক্ষ থেকে হামলার জন্য আওয়ামী লীগ ও ছাত্রলীগকে দায়ী করলেও ঘটনার সাথে জড়িত নয় বলে জানিয়েছেন ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসলাম। তিনি জানান, জাসদের প্রোগ্রাম থেকে অনেক দুরে আমি অবস্থান করছিলাম। এসময় শুনতে পাই নোয়াকান্দা এলাকার লোকজন মারামারি করছে। মানুষ আতংকিত হয়ে ছুটাছুটি করছিল। এমন পরিস্থিতিতে আমি বাড়ি চলে যায়। আমরা কারও উপর কোন ধরনের হামলা চালাইনি।

জেলা জাসদের সভাপতি জায়েদুল কবীর জানান, যে ঘটনা ঘটেছে তা খুব দুঃখের ও ন্যক্কারজনক। ঘটনার প্রতিবাদে আমরা গজারিয়া বাজারে প্রতিবাদ সভা করেছি। এ ঘটনার নিন্দা জানাই সেই সাথে আপরাধীদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনকে আহবান জানাচ্ছি।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD