1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:৫৮ অপরাহ্ন

মাধবদীতে টপ লাইন সহ বিভিন্ন প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৫ জুন, ২০১৮
মাধবদীতে টপ লাইন ফ্যাশন হাউজকে অর্থদন্ড প্রদান করছেন ভ্রাম্যমান আদালত

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,সোমবার,২৫ জুন ২০১৮: শিল্প শহর মাধবদীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে টপ লাইন ফ্যাশন হাউজ, রাঁধুনী রেস্টুরেন্ট সহ বিভিন্ন দোকানকে অর্থদন্ড প্রদান করা হয়েছে। সোমবার(২৫ জুন) বেলা ১২ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়। নরসিংদী জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার লুবনা ফারজানার নেতৃত্বে পরিচালিত এ অভিযানে নোংড়া ও অস্বাস্থ্যকর পরিবেশে রান্নাবান্না ও পরিবেশনের দায়ে ভোক্তা অধিকার আইনের ৫৩ ধারায় মাধবদীর রাঁধুনী রেস্টুরেন্টকে ১২ হাজার টাকা ও এনএফসি রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও অতিরিক্ত পণ্যমূল্য আদায় ও ডিলিং লাইসেন্স না থাকায় অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ আইনের ৬ ও ৭ ধারায় মাধবদীর টপলাইন ফ্যাশন হাউজ ও মাধবদী মাদ্রাসা মার্কেটের রেক্স ওয়ান-কে জরিমানা করা হয়। অভিযানে আরো উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাকসুদুল হক। এদিকে অভিযান চলাকালে মাধবদীর সকল ঔষধের দোকানপাট সহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকানপাট বন্ধ হয়ে যায়। এতে ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ। ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী টিম মাধবদী ছাড়ার পর বিকাল ৪টার দিকে বাজারের দৃশ্যপট স্বাভাবিক হয়।

অভিযান শেষে সাংবাদিকদের দেয়া সাক্ষাতকারে সিনিয়র সহকারী কমিশনার লুবনা ফারজানা বলেন, মাধবদীর অধিকাংশ দোকানেরই ডিলিং লাইসেন্স নেই, যা ট্রেড লাইসেন্সের পাশাপাশি প্রত্যেকটি দোকানকেই জেলা প্রশাসনের নেজারত শাখা থেকে গ্রহণ করা আবশ্যক । তাই জনসচেতনতার জন্যেই মূলত এ অভিযান। অভিযান চলাকালে কিছু সংখ্যক ভোক্তাদের অভিযোগের ভিত্তিতে রাঁধূনী, এনএফসি টপলাইন সহ বিভিন্ন দোকানে অভিযান চালানো হয়। এসময় ভোক্তাদের অভিযোগ সত্য প্রমাণিত হওয়ায় উল্লেখিত দোকানদারদের অর্থদন্ড ও সতর্ক করে দেয়া হয়। সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD