1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

আর্জেন্টিনার জয়ের পর হাসপাতালে ম্যারাডোনা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৭ জুন, ২০১৮

স্পোর্টস ডেস্ক,নরসিংদী প্রতিদিন,বুধবার,২৭ জুন ২০১৮:
মাঠে লড়াই করছেন মেসি-ডিমারিয়া-হিগুয়েইনরা। গ্যালারিতে উত্তেজনায় ভেসে যাচ্ছেন তাদেরই পূর্বসূরী ডিয়েগো ম্যারাডোনা। জিতেও গেলো আর্জেন্টিনা। তাতে এই ফুটবল কিংবদন্তি কতটা খুশি হয়েছেন, যারা মধ্যরাতের খেলাটি মিস করেছেন তাদের বুঝানো কঠিন। বিশ্বকাপে মেসিদের শুরুর দিকে শোচনীয় অবস্থায় বিমূর্ষ হয়েছিলেন ডিয়েগো ম্যারাডোনা। তাতে মেসিদের সঙ্গে দেখাও করতে চেয়েছিলেন। নাইজেরিয়া ম্যাচের সময় মাঠে উপস্থিত ছিলেন। সেই ম্যারাডোনাই খেলার পর হয়ে পড়েছিলেন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

তার শরীর দ্রুত অবনতির দিকে চলে যাচ্ছিল বলে মাঠেই প্যারামেডিকসের সহায়তা নেওয়া হয়েছিল। পরে জানা গেছে, তার রক্তচাপ নিচুতে নেমে গিয়েছিল। যদিও পরে নিজের শক্তিতেই মাঠ ছেড়ে গেছেন। তাকে হাসপাতালে নেওয়ার পর তার সুস্থতার কথাই জানা গেছে।

দক্ষিণ আমেরিকান টিভি টেলেসার জানিয়েছে, ম্যারাডোনা মস্কোর ফ্লাইটে চড়েছেন। এই টিভিই একটি অনুষ্ঠানের জন্যে তাকে শ্যুট করে আসছিল।

অথচ এই ম্যাচের আগে মেসিদের প্রেরণা দিতে অভিজ্ঞতার ভাণ্ডার উন্মুক্ত করতে চেয়েছিলেন ম্যারাডোনা। সাবেক শিষ্যদের সঙ্গে দেখা করতে সময়ও চেয়েছিলেন। তাই নাইজেরিয়ার বিপক্ষে ৮৬ মিনিটে ম্যারাডোনাকে খুবই উল্লসিত অবস্থায় দেখা গিয়েছিল। আর্জেন্টিনা ম্যাচটি জিতে যাবে এমন অবস্থায় এক পর্যায়ে নিজেকে আর বেঁধে রাখেননি। অশালীন অঙ্গ ভঙ্গি ছিল তার মধ্যে। এই জয়ে আর্জেন্টিনা নিশ্চিত করেছে শেষ ষোলো। নাইজেরিয়াকে হারিয়েছে ২-১ গোলে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD