1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

আর্জেন্টিনার জয়ে নরসিংদীতে হাজারো মেসি ভক্তদের আনন্দ মিছিল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৭ জুন, ২০১৮

লক্ষন বর্মন,নরসিংদী প্রতিদিন, বুধবার ২৭ জুন ২০১৮ : নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনার জয়ে আর্জেন্টিনার হাজারো সমর্থকরা আনন্দে উল্লাসে মেতে উঠেছিলো নরসিংদীর বিভিন্ন অলিগলিতে। জীবন মরনের শেষ প্রান্তে এসে শেষ ষোলতে যেতে পাড়ায় আর্জেন্টিনার পতাকা হাতে শহরের বিভিন্ন জায়গায় আনন্দ মিছিল বের করে আর্জেন্টাইন সমর্থকরা।
আর্জেন্টিনার এই জয়ে মেসি ও রোহো স্লোগানে আনন্দে ফেটে পড়ে মেসি ভক্তরা। গতকাল রাত ১২টার দিকে প্রজেক্টরের মাধ্যমে আর্জেন্টিনা ও নাইজেরিয়ার খেলা দেখার আয়োজন করে চাতক ব্যান্ডের ভোকাল শাহরীয়ার শামস্ কেনেডি। শহরের বৌয়াকুড় বৌবাজার মোড়ে এই আয়োজন করা হয়।

খেলা শুরু হওয়ার পর থেকেই সকলের মধ্যে ছিল টান টান উত্তেজনা। সকলের চোখেমুখে ছিল দু:শ্চিন্তার ছাপ। সকল দু:শ্চিন্তা ছাপিয়ে মেসির প্রথম গোলে স্বস্তি আসে আর্জেন্টাইন ভক্তদের চোখে মুখে। কিন্তু পরবর্তীতে পেনাল্টি গোলে দলের সমতা ফিরিয়ে নিয়ে আসে নাইজেরিয়ার মুসা।
পরে ৮৬ মিনিটের মাথায় রোহোর গোলে জয় ছিনিয়ে আনে মেসির আর্জেন্টিনা। আর্জেন্টিনার এই জয়ে এবং অন্যদিকে ক্রোয়েশিয়ার কাছে আইসল্যান্ড ২-১ গোলে হেরে শেষ ষোলতে জায়গা হয় আর্জেন্টিনার।
এই আনন্দে চাতক ব্যান্ডের ভোকাল শাহরীয়ার শামস্ কেনেডির নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের অনেকগুলো গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এসময় শহরের অনেক এলাকা থেকে আনন্দ মিছিল বের করে আর্জেন্টাইন ও মেসি ভক্তরা।

#



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD