1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

গোলের উল্লাসে আর্জেন্টিনা দুই সমর্থকের মৃত্যু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৭ জুন, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,বুধবার,২৭ জুন ২০১৮:
আর্জেন্টিনার ও নাইজেরিয়ার মধ্যকার গতকালের শ্বাসরুদ্ধকর ম্যাচে প্রিয় দল আর্জেন্টিনার গোল উদযাপন করতে গিয়ে হার্ট অ্যাটাকে দুই সমর্থকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৬ জুন) রাত ১২টার দিকে আর্জেন্টিনা-নাইজেরিয়ার খেলা চলাকালীন এ ঘটনা ঘটে।

দুই সমর্থক হলেন- রাজশাহী মহানগরীর বেলদারপাড়া এলাকার সেলিম (৪৬) এবং ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরের চর শিলাসী এলাকার সুলতান মিয়া (৬০)।

সেলিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে রাজশাহীর বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ জানান, গতকাল রাতে আর্জেন্টিনা ও নাইজেরিয়ার মধ্যকার খেলা দেখছিলেন সেলিম। শক্তিশালী প্রতিপক্ষ নাইজেরিয়া গোল পরিশোধ করার পরে বিশ্বকাপ আসর থেকে তার সমর্থিত দল আর্জেন্টিনার যখন বিদায় ঘণ্টা বাজছিল, তখন সেলিম অনেকটা নিশ্চুপ হয়ে পড়েন।

পরে খেলার দ্বিতীয়ার্ধের শেষদিকে আর্জেন্টিনা যখন জয়সূচক গোলটা করে, তখন উল্লাস করতে গিয়ে চেয়ার থেকে নিচে পড়ে যান সেলিম। এ সময় তিনি হৃদরোগে আক্রান্ত হন। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

অন্যদিকে সুলতান মিয়ার মৃত্যু প্রসঙ্গে স্থানীয় লোকজন জানান, উপজেলা প্রেসক্লাবে বসে টেলিভিশনে আর্জেন্টিনা বনাম নাইজেরিয়ার শ্বাসরুদ্ধকর খেলা দেখছিলেন সুলতান মিয়া। দ্বিতীয়ার্ধের ৮৬ মিনিটে আর্জেন্টিনা যখন জয়সূচক দ্বিতীয় গোলটি করে তখন তিনি উপস্থিত আরো অনেক আর্জেন্টিনা দলের সর্মথকের মতো গলা ফাটিয়ে চিৎকার করে উল্লাস করছিলেন। এ সময় তিনি হৃদরোগে আক্রান্ত হন। উপস্থিত লোকজন তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সুলতান পেশায় ভ্যান চালক ছিলেন। তার স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD