1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:১০ পূর্বাহ্ন

শেষ ষোলোয় ডেনমার্ক, বিদায় অস্ট্রেলিয়ার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৭ জুন, ২০১৮

স্পোর্টস ডেস্ক,নরসিংদী প্রতিদিন,বুধবার,
২৭ জুন ২০১৮:
অস্ট্রেলিয়া আর পেরুকে হারিয়ে আগেই শেষ ষোলো নিশ্চিত করেছিল ফ্রান্স, আর আগেই দুই ম্যাচ হেরে গ্রুপের অন্যতম ফেবারিট পেরু বিদায়ও নিশ্চিত হয়েছে গত ২১ জুন। আজ তাদের ছিল নিয়ম রক্ষার ম্যাচ। তবে এই গ্রুপের অপর দুই দল অস্ট্রেলিয়া আর ডেনমার্কের ছিল শেষ ষোলোর টিকিট নিশ্চিত করার। সেই চেষ্টায় ডেনমার্ক নিশ্চিত করলেও টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে ডেনমার্ক।

বাংলাদেশ সময় মঙ্গলবার (২৬ জুন) অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছিল পেরু আর ফান্সের মুখোমুখি হয়েছে ডেনমার্কে। ম্যাচে ৯০ মিনিটে বিশ্বচ্যাম্পিয়নদের সঙ্গে গোলশূন্য ড্র করে তাদের সঙ্গী হিসেবে ‘সি’ গ্রুপ থেকে দ্বিতীয় রাউন্ডে উঠেছে ডেনমার্ক। আর ২-০ গোলে হেরে বিদায় নিয়েছে অস্ট্রেলিয়া।

ম্যাচের শুরুতে আক্রমণে এগিয়ে ছিল এশিয়ার ফেবারিটরা। কিন্তু উল্টো ম্যাচের মাত্র ১৮ মিনিটের মাথায় অস্ট্রেলিয়ার আক্রমণভাগ ভেঙে অসাধারণ এক গোলে পেরুকে এগিয়ে নেয় পেরুভিয়ান অধিনায়ক পাওলো গেরেরো। গোল হজম করে আক্রমণের গতি বাড়িয়ে দেয় সকারুরা। কিন্তু দ্বিতীয়ার্ধের ১০ মিনিট পার হতেই আবারও গোলের দেখা পায় পেরু। এবার গোলদাতা কেরিলো। গেরেরোর দেয়া বলে সকারু মিডফিল্ডার মিলে জেদিনাককে বোকা বানিয়ে জালে গোল জড়ান কেরিলো।

অপরদিকে শুরু থেকেই আক্রমণে ছিল সাবেক বিশ্বচ্যাম্পিয়নরা। কিন্তু ডেনমার্কের বাধ ভাঙতেই পারেননি পুরো ৯০ মিনিটে। দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়িয়ে দেয় ফ্রান্স। কিন্তু কোনোভাবেই ডেনিশদের রক্ষণের দেয়াল ভাঙতে পারেনি ১৯৯৮ সালের চ্যাম্পিয়নরা।



এই পাতার আরও সংবাদ:-



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD