1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:২২ পূর্বাহ্ন

নরসিংদীতে দৈনিক খোলা কাগজের জনসচেতনতামূলক গোল টেবিল বৈঠক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২ জুলাই, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,সোমবার, ০২ জুলাই ২০১৮: ভিন্ন মাত্রায় দৈনিক খোলা কাগজের আয়োজনে “সড়ক নিরাপত্তা ও জনসচেতনতা বৃদ্ধিমূলক’ গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০২ জুলাই) সকাল ১১টায় নরসিংদী সার্কিট হাউজ সংলগ্ন ডিসি রোডে একটি রেস্টুরেন্টে এ বৈঠক অনুষ্ঠিত হয়। নিরাপদ সড়ক চাই (নিসচা) জেলা শাখার সহযোগিতায় এ গোল টেবিল বৈঠকের আয়োজন করা হয়।

মাধবদী থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও খোলা কাগজ প্রতিনিধি খন্দকার শাহিন এর সঞ্চালনায় এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদীর পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) গোলাম মাওলা তালুকদার।

নিসচা নরসিংদী জেলা শাখার সভাপতি সোহরাব হোসেন ভূইয়া সোহাগ এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, নিসচা নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক ফয়সাল সরকার, ইনডিপেনডেন্ট টেলিভিশন, বাংলা ট্রিবিউন ও ঢাকা ট্রিবিউনের নরসিংদী জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, দৈনিক কালের কণ্ঠের নরসিংদী জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির, দৈনিক প্রথম আলোর নরসিংদী জেলা প্রতিনিধি প্রণব কুমার দেবনাথ, ডিবিসি নিউজ চ্যানেল এর জেলা প্রতিনিধি তোফায়েল আহম্মেদ স্বপন। এসময় আরো উপস্থিত ছিলেন, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) নরসিংদী (২) মনিরুজ্জামান খাঁন, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল এর নরসিংদী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান মানিক, দৈনিক খোলা কাগজের নরসিংদী প্রতিনিধি মিল্টন দাস, পরিবর্তন ডটকম এর জেলা প্রতিনিধি লক্ষন বর্মণ, নরসিংদী সারাদিনের স্টাফ রিপোর্টার ইমন ছিদ্দিকি, নিসচা নরসিংদী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক বায়েজিদ মিয়াসহ বিভিন্ন সুশীল সমাজের নেতৃবৃন্দ।

দুর্ঘটনা রোধে সড়কে নিরাপত্তা জোরদারের দাবি জানিয়ে আলোচকরা বলেন, সড়কে নিরাপত্তার জন্য দরকার দক্ষ ও অভিজ্ঞ চালক, যারা মৃত্যুকে ভয় করবে এবং কোন ঝুঁকিপূর্ণ ওভারটেক করবে না। তা হলেই জনসাধারণ সড়কে নিরাপদে চলাচল করতে পারবেন ও সড়কে দুর্ঘটনা কমে যাবে। নরসিংদী জেলায় ঢাকা-সিলেট মহাসড়কের ৫৫ কিলোমিটার অংশে থ্রি-হুইলারসহ অবৈধ যানবাহন চলাচল নিয়ন্ত্রিত হওয়ায় সাম্প্রতিক সময়ে সড়ক দুর্ঘটনায় প্রাণহানি অনেকটা কমে আসছে। কিন্তু মহাসড়কে বেপরোয়া গতিতে যানবাহন চালানো ও ওভারটেক করার কারণে এখনও দুর্ঘটনা ঘটে প্রাণহানি ঘটছে বলেও উল্লেখ করা হয়। এসব দুর্ঘটনার জন্য সড়কে ডবল লেন না থাকাটাও কারণ বলে উল্লেখ করা হয়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD