1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:০৩ অপরাহ্ন

আমার মনে হয় ব্রাজিল এবার বিশ্বকাপ চ্যাম্পিয়ন হবে: ম্যারাডোনা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৫ জুলাই, ২০১৮

স্পোর্টস ডেস্ক,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার,০৫ জুলাই ২০১৮: আর্জেন্টাইন ফুটবল তারকা ডিয়েগো ম্যারাডোনা বলেছেন, ব্রাজিলের খেলা দেখে আমি আনন্দ পেয়েছি। ওরা এবার খুব শক্তিশালী দল। আমার মনে হয় ব্রাজিল এবার বিশ্বকাপ চ্যাম্পিয়ন হবে। সেদিকেই এগোচ্ছে তিতের দল।

ভেনেজুয়েলার টিভি চ্যানেলে বিশ্বকাপ নিয়ে দেয়া সাক্ষাৎকারে ম্যারাডোনা এসব কথা বলেছেন। নেইমারকে নিয়ে ম্যারাডোনা বলেছেন, সে আপনাকে কাঁদাবে, আবার হাসাবেও। নেইমারকে নিশ্চয়ই ওর ভক্তরা বলে থাকে, তুমি হয় আমাদের হাসাও, কিংবা কাঁদাও। কিংবা দু’টোই করো একই ম্যাচে। আমারও ঠিক সেটাই মনে হয়েছে ব্রাজিল-মেক্সিকো ম্যাচে নেইমারের খেলা দেখে। সত্যি বলতে কী আমি সব মিলিয়ে নেইমার আর ব্রাজিলের খেলা উপভোগ করেছি। মেক্সিকানরা যখন নেইমারকে মেরে ফেলে দিয়েছে ওর মতো আমারও কাঁদতে ইচ্ছে করছিল। আবার নেইমারের বল পায়ে দৌড় দেখে আনন্দে আমার হাসতে ইচ্ছে করছিল। ওর সুন্দর সব পাস, ড্রিবলিং, জায়গা নেওয়া, গোল স্কোরিং এরিয়ায় নিজেকে আনমাকর্ড করা আমার খুব ভাল লেগেছে।

ব্রাজিল কোচের প্রশংসায়ও পঞ্চমুখ ম্যারাডোনা, তিতেকে আমার খুব ভাল লাগে। ব্রাজিল দলটাকে খুব ভাল কোচিং করিয়েছে ও। ব্রাজিল যে দারুণ ট্রেন্ড দল সেটা মেক্সিকোর বিরুদ্ধে তিতের ছেলেদের খেলা দেখে বোঝা গিয়েছে। নেইমারদের বিরুদ্ধে মেক্সিকানদের এর চেয়ে বেশি ভাল কিছু সম্ভব ছিল না।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD