1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন

নরসিংদীতে ট্রেনের ধাক্কায় গৃহবধূ নিহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৫ জুলাই, ২০১৮

নরসিংদী প্রতিদিন ডেস্ক,বৃহস্পতিবার,০৫ জুলাই ২০১৮: নরসিংদীতে ট্রেনের ধাক্কায় মোমরাজ বেগম (৫৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। গতকাল বুধবার দুপুরের নরসিংদী রেলওয়ে স্টেশনের অদূরে জিরো পয়েন্ট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত গৃহবধূ জেলা শহরের বিলাসদী এলাকার আবদুল মালেক মিয়ার স্ত্রী। নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ে ঝাড়–ধারের কাজ করতেন তিনি।

নরসিংদী রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুর ২টার দিকে নিহত গৃহবধূ জেলা প্রশাসকের কার্যালয় থেকে নরসিংদী চেম্বার অব কমার্স এ- ইন্ডাস্ট্রিজ ভবনের সামনের সড়ক দিয়ে বাসায় যাবার পথে জিরো পয়েন্ট এলাকায় আন্য মনস্ক হয়ে রেল লাইন পাড় হচ্ছিলেন। এসময় ঢাকা থেকে সিলেটগামী জয়ন্তীকা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে তার মাথা থেৎলে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির কর্মরত পুলিশ সদস্যরা এসে লাশ উদ্দার করে তা ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক মো: সায়েম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর পরই আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্দার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠাই। সম্ভবত নিহত অন্যমনষ্ক থাকায় সে দূর্ঘটনায় পতিত হয়।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD