1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন

নরসিংদীতে পুলিশের র্সোসের কান্ড, গাছে বেধেঁ নির্যাতন (ভিডিও)

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ৫ জুলাই, ২০১৮

নিজস্ব প্রতিবেদক*নরসিংদীপ্রতিদিন,বৃহস্পতিবার, ০৫ জুলাই, ২০১৮ খ্রি.
নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের চরমাধবদী এলাকায় টাকা চুরি সন্দেহে রোকাসানা বেগম (২৭) নামে এক নারীকে গাছের সাথে বেঁধে নির্যাতন করা করেছে রিনা বেগম নামের আরেক নারী। বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত রাস্তার পাশে গাছে বেধে চলে নির্যাতনের ঘটনা ঘটে। রোকসানা বেগম পাঁচদোনা ইউনিয়নের নেহাব গ্রামের বাসিন্দা।

স্থানীয় এলাকাবাসী জানায়, চরমাধবদী এলাকার আবুল হোসেন এর স্ত্রী রিনা বেগম (পুলিশের সোর্স) টাকা চুরির অপরাধে বৃহস্পতিবার সকালে রোকসানা বেগম নামে এক নারীকে রাস্তার পাশে গাব গাছে বেধেঁ লাঠি পেটা করে। মহিলার নির্যাতনের দৃশ্য দেখতে শত শত লোক জড়ো হয় তার বাড়ীর সামনে। টাকা চুরি করলেও মহিলাকে আইনের হাতে তুলে দেওয়ার অনুরোধ করেন এলাকাবাসী। রিনা কারও কথা না শুনে বিকেল পর্যন্ত মহিলার উপর নির্যাতন চালায়। বিকেল সারে চারটার দিকে নরসিংদী পুলিশ সুপার সাইফুল্লা আল মামুনের হস্তক্ষেপে ঘটনাস্থল থেকে পুলিশ রোকসানকে উদ্ধার করে মাধবদী থানায় নিয়ে যায়।


নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এলাকাবাসী জানায়, র্দীঘ দিন যাবত রিনা এলাকায় পুলিশের র্সোস হিসেবে পরিচিত। এলাকায় তার অনেক প্রভাব স্থানীয় কিছু নেতাও তাকে আশ্রয় দেয়। সে সুযোগ কাজে লাগিয়ে রিনা এলাকায় নানা অপকর্ম করে বেড়াচ্ছে। রিনা পুলিশের র্সোস বলে তাকে সবাই ভয় পায়। সে এলাকার অনেকের নামে মিথ্যা মামলা করেছে বলেও রিনার বিরোদ্ধে অভিযোগ রয়েছে। তাই তার সাথে কথা বলতে অনেকে ভয় পায়। সর্বশেষ বৃহস্পতিবার রোকসানা বেগম নামে এই নারীকে দিন ভর গাছে বেঁধে নির্যাতন চালায় রিনা বেগম। তার ভয়ে কেউ সামনে গিয়ে বাধাঁ দিতে সাহস করেনি।
মাধাবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ইলিয়াছ জানায়, ঘটনাস্থল থেকে নির্যাতিত নারীকে উদ্ধার করা হয়েছে। যাচাই-বাছাই করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রাথমিক ভাবে প্রাপ্ত তথ্যে নির্যাতিত নারীর বিরুদ্ধে এলাকায় অভিযোগ রয়েছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত রিনা বেগম পলাতক রয়েছে, তাকেও আটকের চেষ্টা চলছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD