1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

মেহেরপাড়া ইউনিয়ন পরিষদে একটি বাড়ি একটি খামার প্রকল্পের উঠান বৈঠক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮

রেজাউল করিম,নরসিংদী প্রতিদিন,শুক্রবার,১৩ জুলাই ২০১৮: গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের কার্যক্রমের অংশ হিসেবে নরসিংদী সদর উপজেলার একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপকারভোগীদের অংশগ্রহনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১২ জুলাই বিকাল ৩ ঘটিকায় মাধবদী থানাধীন মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ মাঠে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব এস.এম গোলাম ফারুক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একটি বাড়ি একটি খামার প্রকল্প পরিচালক ও অতিরিক্ত সচিব আকবর হোসেন, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব মুহম্মদ মউদুদউর রশীদ সফদার, সমবায় অধিদপ্তরের নিবন্ধক, মহাপরিচালক ও অতিরিক্ত সচিব মোঃ আব্দুল মজিদ, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হাসান।

এসময় মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের মেম্বার, নরসিংদী সদর উপজেলার একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় ১৯ টি সংগঠনের মাঠকর্মী, সভাপতি ম্যানেজার, সদস্য ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আয়োজিত বৈঠকে বক্তারা বলেন, ২০২০ সালের মধ্যে দেশের দারিদ্রতার হার ১০ শতাংশে নামিয়ে আনা হবে। ২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে একটি বাড়ি একটি খামার প্রকল্প কার্যকর ভূমিকা পালন করছে। যারা বিভিন্ন এনজিও সমিতির নিকট থেকে চড়া সুদে ঋণ নিচ্ছেন আপনারা এই ঋণ নেওয়া থেকে বিরত থাকুন এবং একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় এসে ঋণ নিয়ে নিজেদের সচ্ছলতা ফিরিয়ে আনুন। নরসিংদী জেলায় যেন কোন এনজিও সংগঠন একটি বাড়ি একটি খামার সংগঠনের কোন সদস্যকে ঋণ বা সদস্য না বানাতে পারে সে দিকে খেয়াল রাখা হবে। উঠান বৈঠকে একটি বাড়ি একটি খামার প্রকল্পের উর্ধ্বতন কর্মকর্তাগন সাধারন সদস্যদের সুবিধা অসুবিধার কথা শুনেছেন এবং সে লক্ষ্যে সকল সমস্যা সমাধানের আশ্বাসও দিয়েছেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD