1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ জুন ২০২২, ০৮:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

এক ক্লিকেই টাকা চলে আসবে সুবধাভোগীদের হাতে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮
  • ৫৭ পাঠক

শরীফ ইকবাল রাসেল*মঙ্গলবার,১৭ জুলাই ২০১৮ খ্রি. নরসিংদী প্রতিদিন:
প্রধানমন্ত্রী কর্তৃক সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতাধীন সুবিধাভোগীদের ভাতা ইলেকট্রনিক (জিটুপি) উপায়ে বিতরণ উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই কার্যক্রমের উদ্বোধন করেন। গোপালগঞ্জ, নরসিংদী, কিশোরগঞ্জ ও চাপাইনবাবগঞ্জ জেলার জেলা প্রশাসক ও জনপ্রতিনিধিদের উপস্থিতিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

এউপলক্ষে নরসিংদী জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে নরসিংদীবাসীর পক্ষে প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। এসময় উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজম, বেলাব-মনোহরদী আসনের সংসদ সদস্য এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, পলাশের সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন, শিবপুর আসনের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, পুলিশ সুপার সাইফুল্লা আল মামুন, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আরিফ উল ইসলাম মৃধা, বেলাব উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান হাবীব বিপ্লব, পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ভাস্কর দেবনাথ বাপ্পী, শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিলু রায়, বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা, ঘোড়াশাল পৌরসভার মেয়র শরিফুল হক, সেক্টর কমান্ডার ফোরাম ৭১ এর নরসিংদী জেলা কমান্ডার আব্দুল মোতালিব পাঠান, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক শহিদুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তি বর্গ।

এসময় প্রধানমন্ত্রী নরসিংদী জেলার দু’জন সুবিধা ভোগীর সাথে কথা বলেন এবং তাদেও খোজ খবর নেন। অনুষ্ঠানে জানানো হয়, একটি মাত্র ক্লিক করলেই সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় দেশের সকল সুবিধা ভোগীদের হাতে টাকা পৌছে যাবে। এই কর্মসূচী শুরু হয়েছে। আর অল্প দিনের মধ্যে সারা দেশেই জাতে এই সুবিধা ভোগ করতে পারে সেই লক্ষেই কাজ করে যাচ্ছে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD