1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর আবদুল কাদির মোল্লা সিটি কলেজের ধারাবাহিক সাফল্য সারম্ভরে উদযাপন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২২ জুলাই, ২০১৮
  • ৪২ পাঠক

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, রবিবার ২২ জুলাই ২০১৮: উচ্চমাধ্যমিক পরীক্ষার ফলাফলে নরসিংদীর আবদুল কাদির মোল্লা সিটি কলেজের ধারাবাহিক সাফল্য সারম্ভরে উদযাপন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে কলেজ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষার্থীরা নেচে গেয়ে তাদের সাফল্য উদযাপন করে।

উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন কলেজটির প্রতিষ্ঠাতা ও থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদির মোল্লা। কলেজের অধ্যক্ষ মশিউর রহমান মৃধার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন।

এবারের এইচএসসি পরীক্ষায় ৮০৪ জন পরীক্ষা দিয়ে শতভাগ পাশের গৌরব অক্ষুণ্ণ রেখেছে। এর মধ্যে ২৭১ জন পেয়েছে জিপিএ ৫। বিজ্ঞান বিভাগ থেকে ১৯১ জন, ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে ৪২ জন ও মানবিক বিভাগ থেকে ৩৮ জন জিপিএ ৫ পেয়েছে। শতভাগ পাশ এবং জিপিএ ৫ এর সংখ্যা বিচারে দেশসেরা কলেজগুলোর কাতারে এর অবস্থান বলে জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদির মোল্লা ২০০৬ সালে নিজের নামে কলেজটি প্রতিষ্ঠার পর থেকে ফলাফলের দিক দিয়ে সারাদেশে সাড়া ফেলে দেয়। ২০০৮ সালে পাশের হার ছিল ৯৯ শতাংশ, ২০০৯ সালে শতভাগ পাশসহ ঢাকা বোর্ডে পঞ্চম, ২০১০ সালে শতভাগ পাশসহ জেলায় প্রথম, ২০১১ সালে শতভাগ পাশসহ ঢাকা বোর্ডে সপ্তম, ২০১২ থেকে ২০১৪ সাল পর্যন্ত শতভাগ পাশসহ ঢাকা বোর্ডে দ্বিতীয় স্থান অর্জন করে। শিক্ষাবোর্ড র্যাংকিং ব্যবস্থা বাতিল করলেও আবদুল কাদির মোল্লা সিটি কলেজের ২০১৫ সাল থেকে এবার পর্যন্ত ফলাফল কলেজটিকে দেশসেরাদের কাতারে দাঁড় করিয়ে দিয়েছে।

কলেজের অধ্যক্ষ মশিউর রহমান মৃধা জানান, শৃঙ্খলা আর নিবিড় পরিচর্যার কারণেই প্রতিবছরের মতো এবারও ধারাবাহিক সাফল্য ধরে রাখতে পেরেছি আমরা। আমাদের কলেজ থেকে ভালো ফল করা শিক্ষার্থীরা যদি সমাজ, দেশ ও পৃথিবীর সেবা করতে পারে তবেই আমরা সার্থক।

কলেজটির প্রতিষ্ঠাতা আবদুল কাদির মোল্লা বলেন, আমাদের কলেজে ভর্তি হয়ে নরসিংদীর মেধাবী শিক্ষার্থীরা ঢাকার নামীদামী কলেজগুলোর সাথে প্রতিযোগিতা করছে, এটা খুবই আনন্দের। একঝাঁক তরুণ নিবেদিতপ্রাণ শিক্ষককে নিয়ে আমাদের অধ্যক্ষ এই সাফল্যকে করায়ত্ত্ব করতে পেরেছেন। আমি নিজে একজন শিক্ষাবঞ্চিত মানুষ হিসেবে শিক্ষিত সমাজ নির্মানের এই চেষ্টায় ধারাবাহিক সফলতার জন্য শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ সকলের প্রতি আমার কৃতজ্ঞতা।

#



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD