1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১০:০১ অপরাহ্ন

মাধবদীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ইলিয়াছ গ্রেফতার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার,২ আগস্ট ২০১৮: নরসিংদীর মাধবদীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ইলিয়াছ (৪৬) কে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার (৩১ জুলাই) নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জের গাউছিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ইলিয়াছ মাধবদী থানার নওপাড়া এলাকার মৃত: আব্দুল মান্নান মিয়ার ছেলে। তিনি প্রায় ১৫ বছর ধরে পলাতক ছিলেন।

এ ব্যাপারে মাধবদী থানার এএসআই সঞ্জয় কুমার দাস জানান, গোপন সংবাদ পেয়ে তিনি ও এএসআই আল-মামুনসহ পুলিশের একটি দল রুপগঞ্জের গাউছিয়া থেকে ইলিয়াছ নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করে। পরে বুধবার তাকে আদালতে প্রেরণ করা হয়। তিনি আরো বলেন এই প্রথম মাধবদী থানায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী ধরতে সক্ষম হয় থানা পুলিশ।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ সোনারগাঁ এলাকার আশরাফ আলীর বোন রহীমা বেগমকে হত্যার দায়ে ইলিয়াছ এর বিরুদ্ধে ২০০৩ সালে আশরাফ বাদী হয়ে নরসিংদীর আদালতে একটি হত্যা মামলা করে। রহীমা বেগম (২৫) ইলিয়াছের স্ত্রী হয়। পরে এ মামলায় আদালত তাকে মৃত্যুদ- প্রধান করলে, উচ্চ আদালতে আপিল করে ইলিয়াছের পক্ষের আইনজীবী, পরে তাকে যাবজ্জীবন কারাদন্ডের নির্দেশ দেন আদালত। এরপর থেকে তিনি আত্মগোপন ছিলেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD