1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন

রায়পুরায় সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত, আহত ৫

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৪ আগস্ট, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন, শনিবার, ৪ আগস্ট ২০১৮: নিরাপদ সড়ক ব্যবস্থার দাবীতে সারাদেশের যখন চলছে ব্যাপক আন্দোলন, ঠিক এই মূহূর্তে নরসিংদীর রায়পুরায় সড়ক দূর্ঘটনায় মোঃ আবদুল্লাহ নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এসময় আহত হয় আরো ৫জন। আহতদের মধ্যে মস্তু মিয়া নামে একজন ঝালমুড়ি বিক্রেতার নাম জানা গেছে। অন্যদের নাম জানা যায়নি। নিহত আব্দুল্লাহ উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ গ্রামের মোঃ শাহজাহান মিয়ার ছেলে এবং ভৈরব হাজী আসমত আলী কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় মানবিক বিভাগে পাশ করে।

শনিবার সকাল আনুমানিক ৯ঘটিকায় ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার মাহমুদাবাদ ঝাঁড়তলা নামক স্থানে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদশীরা জানান, সকাল আনুমানিক ৯ টায় কলেজ ছাত্র আব্দুল্লাহ সড়কের পাশে নিজেদের জমি থেকে পাইকারের কাছে তরকারী বিক্রি করছিলো। এই সময় বারৈচা থেকে ভৈরব গামী একটি যাত্রীবাহী লেগুনা পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে আবদুল্লাহকে চাপা দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। এসময় আহত হয় আরো ৪/৫জন। এর মধ্যে আশংকাজনক অবস্থায় মস্তু মিয়া নামে একজন ঝালমুড়ি বিক্রেতাকে বাজিতপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এখবর এলাকায় ছড়িয়ে পড়লে নিকটস্থ্য রাজিউদ্দিন রাজু উচ্চ বিদ্যালয়সহ আশপাশের অন্যান্য বিদ্যালয়ের শিক্ষার্থীরাও ঢাকা-সিলেট মহাসড়কের নেমে পড়ে। পরে শিক্ষার্থীদের মাঝে ক্ষোভের সৃস্টি হলে তারা বেপরোয়া হয়ে মহাসড়ক গতিরোধের চেষ্ঠা করে। এসময় শত শত যানবাহন আটকা পড়ে। ফলে ভোগান্তিতে পড়ে যাত্রী সাধারণ। খবর পেয়ে স্থানীয় সাংসদ রাজিউদ্দিন আহম্মেদ রাজু এমপি ও প্রশাসনের হস্তক্ষেপে দুপুর ১২ টায় গাড়ী চলাচল স্বাভাবিক হয়। এ সময় জেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ নিহতের পরিবার কে প্রাথমিক ভাবে নগদ ২০ হাজার টাকা অনুদান প্রদান করেন।

রায়পুরা থানার ওসি মোঃ দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পৌছে দীর্ঘক্ষন চেষ্ঠা চালিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করি।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD